সরাইলে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫

ঢাকা, ১৬ আগস্ট, ২০১৯ | 2 0 1

সরাইলে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১২:৩৮ অপরাহ্ণ, মে ২৪, ২০১৯

সরাইলে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশসহ আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার তেরকান্দা গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, স্থানীয় নাজিম উদ্দিন নজু ও ফজলু মেম্বারের মধ্যে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে পূর্বেও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ফজলু মেম্বারের এক ছেলে আহত হয়। এ নিয়ে কিছু দিন আগে গ্রামে সালিশও হয়।

শুক্রবার সকালে এলাকায় খবর ছড়িয়ে পড়ে ফজলু মেম্বারের ছেলের অবস্থা সংকটাপন্ন। এই খবরে উত্তেজনা ছড়িয়ে পড়লে দুইপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।

এ সময় ইটের আঘাতে আহত হয় সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হকসহ তিন পুলিশ সদস্য।

আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. নূরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় ইটের আঘাতে আমিসহ তিন পুলিশ সদস্যও আহত হই। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা আছে।

এআর/আরপি

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও