সন্ধান মেলেনি আ’লীগ নেতার, বান্দরবান শহরে বিক্ষোভ

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

সন্ধান মেলেনি আ’লীগ নেতার, বান্দরবান শহরে বিক্ষোভ

বান্দরবান প্রতিনিধি ৩:১৫ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

সন্ধান মেলেনি আ’লীগ নেতার, বান্দরবান শহরে বিক্ষোভ

এখনো সন্ধান মেলেনি বান্দরবানের অপহৃত আওয়ামী লীগ নেতা চ থোয়াই মং মারমার।

তাকে বুধবার রাতে দুর্বৃত্তরা কুহালং ইউনিয়নের উজি মুখপাড়ার খামার বাড়ি থেকে অপহরণ করে। চ থোয়াই বান্দরবান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি।

পৌরসভার সাবেক এই কাউন্সিলর অপহরণে বৃহস্পতিবার জেলা শহরের প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা আবদুর রহিম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গির, পৌরমেয়র ইসলাম বেবী, যুগ্ম-সম্পাদক লক্ষ্মীপদ দাস প্রমুখ।

চ থোয়াই মং মারমার সন্ধানে সেনাবাহিনী ও পুলিশ রাজবিলা, কুহালং ও পার্শ্ববর্তী এলাকায় চিরুণী অভিযান চালাচ্ছে। আর তাইংখালী এলাকায় সেনাবাহিনী একটি অস্থায়ী ক্যাম্প বসিয়েছে।

পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সাংবাদিকদের জানান, চ থোয়াই মংকে উদ্ধারে পুলিশ সম্ভাব্য সবস্থানে অভিযান চালাচ্ছে। সেনাবাহিনীও টহল জোরদার করেছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা জানান, চ থোয়াই মং অপহরণে জনসংহতি সমিতির ‘সন্ত্রাসী গ্রুপ’ জড়িত। তাকে মুক্তি দেয়া না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

তবে অভিযোগ অস্বীকার করে জনসংহতি সমিতির জেলা শাখার সভাপতি উছোমং মারমা জানান, জনসংহতি কোনোভাবেই অপহরণ ও সন্ত্রাসী তৎপরতার সঙ্গে জড়িত নয়। তারাও চ থোয়াই মং উদ্ধারে প্রশাসনের শক্ত ভূমিকা দাবি করেন।

এমএইচ/আইএম

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও