কুমিল্লায় স্কুলছাত্র হত্যাকাণ্ডে কিশোর গ্যাং’র গ্রেপ্তার ৩

ঢাকা, ২০ জুলাই, ২০১৯ | 2 0 1

কুমিল্লায় স্কুলছাত্র হত্যাকাণ্ডে কিশোর গ্যাং’র গ্রেপ্তার ৩

কুমিল্লা প্রতিনিধি ১১:১৯ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

কুমিল্লায় স্কুলছাত্র হত্যাকাণ্ডে কিশোর গ্যাং’র গ্রেপ্তার ৩

কুমিল্লায় কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বের জের ধরে ‘ঈগল গ্রুপের’ হামলায় নিহত আদিল হত্যার ঘটনায় তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার গোপন সংবাদের ভিত্তিতে জেলার দাউদকান্দি উপজেলার বিভিন্ন স্থান থেকে অনিক (১৮), খায়রুল (১৭) ও জাহিদ (১৭) নামে প্রধান তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।

আটক ৩ জনই নগরীর মোগলটুলি এলাকার বাসিন্দা এবং ঈগল গ্রুপের সদস্য বলে জানা গেছে।

পরে বুধবার দুপুরে এ বিষয়ে সাংবাদিক সম্মেলন করে ঘটনার বিস্তারিত ব্যাখ্যা করেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন।

এর আগে সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে ছুরিকাঘাতে আহত হওয়ার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় আজনাইন আদিল (১৭)।

আদিল এবছর কুমিল্লা মডার্ন হাই স্কুল থেকে এসএসসি পাশ করে। নিহত আদিল কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল এলাকার আব্দুস সাত্তারের একমাত্র ছেলে। তার পরিবার কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকার রেজামঞ্জিলে ভাড়ায় বসবাস করে।

আদিল হত্যাকাণ্ডের ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেপ্তারের পর বুধবার দুপুরে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, গত ১৩ মে সোমবার রাতে নগরীর মোগলটুলীতে কুমিল্লা জজ কোর্টের সাবেক নাজির আবদুস সাত্তারের ছেলে আজমান আদিল তার বন্ধুরাসহ মোটরসাইকেলে করে মোগলটুলীতে আসলে অভিযুক্তদের সাথে ধাক্কা লাগে। এ নিয়ে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এ সময় আদিল ধাওয়া করে সামনে গেলে অভিযুক্তরা একত্রিত হয়ে দা, দিয়ে তার মাথা ও পায়ে আঘাত করে। আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সে মারা যায়।

এনিয়ে আদিলের বাবা আবদুস সাত্তার কোতয়ালী থানায় একটি হত্যা করে। পুলিশ এ ঘটনায় তদন্ত চালিয়ে প্রাথমিকভাবে তিন/চারজনকে অপরাধী হিসেবে সনাক্ত করেন। এরই ভিত্তিতে পুলিশ উপরোক্ত আসামিদেরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়।

সংবাদ সম্মেলনে কোতয়ালী থানার ওসি আবু ছালাম মিয়া, পরিদর্শক তদন্ত সালাউদ্দিন আহমেদসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেডএস/এআরই

আরো পড়ুন

কিশোর গ্যাং দ্বন্দ্বে প্রাণ গেল আরো এক শিক্ষার্থীর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও