জমি নিয়ে বিরোধে চট্টগ্রামে যুবক খুন

ঢাকা, ২১ জুলাই, ২০১৯ | 2 0 1

জমি নিয়ে বিরোধে চট্টগ্রামে যুবক খুন

চট্টগ্রাম ব্যুরো ১১:২৩ পূর্বাহ্ণ, মে ১৫, ২০১৯

জমি নিয়ে বিরোধে চট্টগ্রামে যুবক খুন

জায়গা-জমির বিরোধের জেরে জেলার ফটিকছড়িতে প্রতিবেশীর ছুরিকাঘাতে আবুল মনছুর (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ওই উপজেলার বখতপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আবুল মনছুর বখতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবিদ বাড়ির  মোহাম্মদ মিয়ার ছেলে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল আখতার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই দুইজনকে আটক করা হয়েছে। বাকিদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আবুল মনছুর ও তার প্রতিবেশী আলি নেওয়াজ বাবুর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এ বিরোধের জেরে মঙ্গলবার দুপুরে উভয় পরিবারের মধ্যে ঝগড়া হয়। সে সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার দুই পরিবারকে মিলিয়ে দেন।

তবে এ ঘটনার জেরে সন্ধ্যায় স্থানীয় শান্তিরহাট বাজারে আলি নেওয়াজ বাবু ও তার ছোটভাই ফিরোজ মনছুরকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে গুরুতর যখম অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর পরই পুলিশ আলি নেওয়াজ বাবুর পিতা আবদুল আজিজ ও তার মা-কে আটক করেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম জানান, রাত ৯টার দিকে ফটিকছড়ি থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন কিছু লোক। আনার পর পরই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

জেএইচ/আরপি 

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও