নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

ঢাকা, ২১ জুলাই, ২০১৯ | 2 0 1

নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি ১০:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০১৯

নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

নাটোরের বাগাতিপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আবুল কালাম নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার বাগাতিপাড়ার গফুরাবাদ উচ্চবিদ্যালয় চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শিক্ষক আবুল কালাম উপজেলার চিথলিয়া গ্রামের মৃত আমিন সরদারের ছেলে। তিনি ওই বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, টিফিনের ছুটির সময় একটি কক্ষে ডেকে নিয়ে যান ওই বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবুল কালাম। পরে শিক্ষক সেখানে ওই ছাত্রীকে যৌন নিপীড়ন করেন। একপর্যায়ে ধর্ষণের চেষ্টা করলে শিক্ষকের হাত থেকে পালিয়ে  কক্ষের বাইরে চলে যায় ছাত্রী।

ঘটনাটি জানাজানি হলে অন্য ছাত্রীদের মধ্যেও ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে ওই ছাত্রী বাড়ি গিয়ে ঘটনা তার পরিবারের সদস্যদের জানায়। ঘটনাটি জানার পর পরিবারের পক্ষ থেকে বাগাতিপাড়া মডেল থানায় এ-সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ দায়েরের পর সন্ধ্যায় গফুরাবাদ বাজার সংলগ্ন বিদ্যালয় মাঠ থেকে শিক্ষক আবুল কালামকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, এক ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাত্রীকে যৌন নিপীড়ন করে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ করা হয়েছে। অভিযোগ পেয়ে শিক্ষক আবুল কালামকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এমএ

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও