নোবিপ্রবির ছাত্রীকে যৌন হয়রানি-হত্যাচেষ্টা মামলায় যুবক রিমান্ডে

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

নোবিপ্রবির ছাত্রীকে যৌন হয়রানি-হত্যাচেষ্টা মামলায় যুবক রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি ৯:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

নোবিপ্রবির ছাত্রীকে যৌন হয়রানি-হত্যাচেষ্টা মামলায় যুবক রিমান্ডে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষার্থীকে (২২) যৌন হয়রানি ও হত্যার চেষ্টার অভিযোগে গ্রেপ্তারকৃত যুবক মো. হৃদয় (৩০) এর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার বিকেলে শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতের বিচারক মাশফিকুল হক আসামির দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত হৃদয় জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল বাতেন বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি হৃদয়কে ৭ দিনের রিমান্ড চেয়ে বুধবার দুপুরে আদালতে হাজির করা হলে বৃহস্পতিবার শুনানির দিন ধার্য করা হয়।

বৃহস্পতিবার আদলতের শুনানি শেষে আসামির দুদিনের রিমান্ড মঞ্জুর করার পর তাকে থানায় আনা হয়েছে।

প্রসঙ্গত, নোবিপ্রবির ইংরেজি বিভাগের ওই ছাত্রী (২২) অভিযুক্ত হৃদয়ের বোনকে প্রাইভেট পড়াতেন। গত ২ মার্চ রাত পৌনে ৯টার দিকে হৃদয়ের বোনকে তাদের বাসা থেকে প্রাইভেট পড়িয়ে মেসে যাওয়ার জন্য বের হন। পথে জেলা শিল্পকলা একাডেমির কাছে মোটরসাইকেল নিয়ে তার গতিরোধ করে মোটরসাইকেলে উঠতে বলেন হৃদয়। কিন্তু হৃদয়ের কথায় কোনো সাড়া না দিয়ে হাঁটতে থাকেন ওই ছাত্রী।

এত ক্ষিপ্ত হয়ে হৃদয় ছাত্রীর হাত ধরে টানাটানি করে যৌন হয়রানি করেন ও পরে লোহার রড দিয়ে মাথায় উপর্যুপরি আঘাত করে। এতে ছাত্রীর মাথা ফেটে গিয়ে তিনি অচেতন হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ঘটনায় ছাত্রী বাদী হয়ে হৃদয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

এমএ