রাঙ্গামাটিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

রাঙ্গামাটিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

রাঙ্গামাটি প্রতিনিধি ৫:১৭ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

রাঙ্গামাটিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সভাপতি চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে বক্তব্য দেন রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হাজী মো. কামাল উদ্দিন, জেলা পরিষদের সদস্য অমিত চাকমা রাজু, মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টু, ডেপুটি কমান্ডার ইকবাল হোসেন চৌধুরী, উপজেলা সাবেক কমান্ডার মিজানুর রহমান।

এতে স্বাগত বক্তব্য দেন পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ। এ সময় পরিষদের সদস্য ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। আলোচনা সভা শেষে জেলা পরিষদের পক্ষ থেকে ৬ জন শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে নগদ ৩ হাজার, ৫৯ জন বীর মুক্তিযোদ্ধাকে ১ হাজার ৫শ এবং ৩০ জন মৃত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের প্রত্যেকের মাঝে ১ হাজার ৫শ টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়।

আলোচনা সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি নির্মূল করে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। এসময় তিনি সমাজে জঙ্গিবাদ প্রতিরোধে মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এইচআর