বাঘাইছড়িতে আনসারের খোয়া যাওয়া রাইফেল উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬

বাঘাইছড়িতে আনসারের খোয়া যাওয়া রাইফেল উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি ১২:৩৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০১৯

বাঘাইছড়িতে আনসারের খোয়া যাওয়া রাইফেল উদ্ধার

বাঘাইছড়িতে সাত নিবাচনকর্মীকে ব্রাশফায়ার করে হত্যার ঘটনার চার দিন পর আজ শুক্রবার সকালে নিহত আনসার সদস্য প্লাটুন কমান্ডার মিহির কান্তি দত্তের খোয়া যাওয়া রাইফেলটি পাওয়া গেছে।

হামলার সময় আনসার সদস্য মিহির কান্তি দত্তের সাথে থাকা ৩০৩ রাইফেলটি খোয়া যায়। ঘটনার চার দিন পর আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দক্ষিণে সড়কের পাশ থেকে খোয়া যাওয়া রাইফেলটি উদ্ধার হয়।

বাঘাইহাট জোন পরিচালিত তল্লাশি অভিযানের সময় অস্ত্রটি উদ্ধারের খবর নিশ্চিত করেছেন বাঘাইছড়ি উপজেলা আনসার কর্মকর্তা আবুল বাসার।

প্রসঙ্গত, রাঙামাটির বাঘাইছড়িতে গত ১৮ই মার্চ নির্বাচনী দায়িত্ব পালন শেষ করে সাজেকের তিনটি ভোট কেন্দ্র থেকে ভোট বাক্সসহ নির্বাচনী কাজে নিয়োজিত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ নিরাপত্তা কাজে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চারটি গাড়িযোগে বাঘাইছড়ি ফেরার পথে নয় মাইল এলাকায় তাদের ওপর সশস্ত্র হামলা চালানো হয়।

এ হামলায় দুই পোলিং অফিসার, চার আনসার সদস্য ও মিন্টু চাকমা নামে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়।

এ সময় আহত হন আরও অন্তত ১৫ জন। এদের মধ্যে ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে চট্টগ্রাম ও ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে এবং তারা এখনো সেখানে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনার দুই দিন পর বাঘাইছড়ির সাজেক থানার মধ্যপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তার আলী বাদী হয়ে অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পিআর/আরপি