নির্বাচনী লিফলেট দেয়ার কথা বলে শিশুকে বলাৎকার

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

নির্বাচনী লিফলেট দেয়ার কথা বলে শিশুকে বলাৎকার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১১:১৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৯

নির্বাচনী লিফলেট দেয়ার কথা বলে শিশুকে বলাৎকার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নির্বাচনী লিফলেট দেয়ার কথা বলে এক ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সন্ধ্যায় জেলা সদর হাসপাতালে ওই শিশুটিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বিকেলে উপজেলার লালপুর নোয়াগাঁও এলাকায় এই ঘটনা ঘটে।

শিশুটির বাবা পেশায় রাজমিস্ত্রী ও মা একটি এনজিওতে চাকরি করেন। শিশুটি স্থানীয় একটি কিন্ডারগার্ডেনে প্রথম শ্রেণিতে পড়ালেখা করে।

শিশুটির মা জেলা সদর হাসপাতালে পরিবর্তন ডটকমকে জানান, বিকেলে বাড়ির পাশে খেলা করছিল শিশুটি। এ সময় স্থানীয় আবু তাহের মিয়ার ছেলে বিপুল (২৩) শিশুটিকে নির্বাচনী লিফলেট খেলার জন্য দেওয়ার কথা বলে তাকে পার্শবর্তী একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর শিশুটিকে জোড়পূর্বক ওই বাড়ির ছাদে তুলে বিপুল। ছাদে শিশুটিকে মারধর করার পর বলাৎকার করে। পরে সন্ধ্যায় বাড়িতে এসে শিশুটি তার মা’কে ঘটনাটি খুলে বললে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি প্রদান করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক এম এ মুসা বলেন, এখনই শিশুটির বিষয়ে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। বৃহস্পতিবার সার্জারি ডাক্তার শিশুটিকে দেখবে, পরীক্ষা-নিরীক্ষা করার পর বিস্তারিত বলা যাবে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, আমরা বিভিন্ন মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। এই বিষয়ে কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআর/এআরই