এমপি লতিফের শ্যালক নিজ বাসায় খুন

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

এমপি লতিফের শ্যালক নিজ বাসায় খুন

চট্টগ্রাম ব্যুরো ১১:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৮

এমপি লতিফের শ্যালক নিজ বাসায় খুন

চট্টগ্রাম-১১ (বন্দর) সংসদীয় আসনের ক্ষমতাসীন মহাজোটের সংসদ সদস্য প্রার্থী লতিফ এমপির শ্যালক তোফায়েল আহমেদ রফিক (৬০) নিজ বাসায় খুন হয়েছেন। নগরের গোসাইলডাঙ্গা এলাকার বারিক মিয়া স্কুলের পাশের একটি ভবনে ভাড়া থাকতেন তিনি। তিনি ওই এলাকার ব্যবসায়ী প্রয়াত হাজী বারিক মিয়ার ছেলে।

তোফায়েল চার কন্যা ও দুই পুত্রের জনক। মেয়ে-ছেলে সবাই অবিবাহিত। স্ত্রী মারা যাওয়ার পর ওই বাসায় একাই থাকতেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গোসাইলডাঙ্গা এলাকায় চারতলা ভবনের দ্বিতীয় তলায় স্ত্রী ছাড়া তোফায়েল একা থাকতেন। আর একই ভবনের ওপরের তলায় আছেন তার দুই ছেলে। শুক্রবার সন্ধ্যায় বাবার থাকার কক্ষটি বন্ধ দেখে দরজায় কড়া নাড়েন ছেলেরা। এরপর আঘাত করেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে ভবনের পেছনের সিঁড়ি দিয়ে উঠে কক্ষের ভেতর বাবার নিথরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। এরপর দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহতের মুখ গামছা দিয়ে বাধা ও তার মাথা থেকে রক্ত পড়তেও দেখেছেন। ঘটনাস্থলে একটি রক্তাক্ত ইটও দেখা গেছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল বলেন, রফিকের মাথায় আঘাত করা হয়েছে। বাসায় আনুমানিক ২২ বছর বয়সী গৃহকর্মী ছিলেন। ঘটনার পর তাকে পাওয়া যাচ্ছে না। ওই লোকের তার নাম-ঠিকানাও বলতে পারছেন না নিহতের স্বজনরা।

তিনি বলেন, নিহতের স্বজনরা জানিয়েছে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে কিছুদিন আগে তাকে বাসায় কাজ দেওয়া হয়েছিল।

এআরই