সিদ্ধান্ত পরিবর্তন করলেন এমপি বাদল

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

সিদ্ধান্ত পরিবর্তন করলেন এমপি বাদল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১২:০৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৮

সিদ্ধান্ত পরিবর্তন করলেন এমপি বাদল

সিদ্ধান্ত পরিবর্তন করলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ সংসদীয় নির্বাচনী আসনের বর্তমান সাংসদ ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল। মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয়ে তার পক্ষে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফুর রহমান। এর আগে শারীরিক অসুস্থতার কারণে ফয়জুর রহমান বাদল এমপি দলীয় মনোনয়ন জমা দিবেন না বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম। এ খবরে স্থানীয় নেতাকর্মীদের মাঝে হতাশা নেমে আসে।

মারুফুর রহমান জানান, মাননীয় এমপি বাদল নবীনগরের গণমানুষের নেতা। শারীরিক অসুস্থতা থাকার পরেও স্থানীয় জনগণ ও তৃনমূল নেতাকর্মীদের কথা চিন্তা করে তিনি আসন্ন নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

মনোনয়ন জমা দেওয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ সভাপতি এম এ জাহান, নবীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

 এআর/এআরই

 

আরো পড়ুন

কেন সরে দাঁড়ালেন আ’লীগের এমপি বাদল?