চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম ব্যুরো ২:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০১৮

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম মহানগরীর মুরাদপুর বিবির হাট রেললাইন এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত সেই যুবক মাদক ব্যবসায়ী। র‌্যাব ও মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সেই যুবক নিহত হন।

ঘটনার সময় মাদক ব্যবসায়ীর ছোড়া গুলিতে র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন বলে সংস্থাটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। আহতদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দিনগত রাত ২টার সময় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থল ঘিরে রেখেছে র‌্যাব। এর আগে রাত ১২টার দিকে মুরাদপুর-অক্সিজেন সড়কের বিবিরহাট এক নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, র‌্যাবের স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে র‌্যাবের দায়িত্বশীল এক কর্মকর্তা খবরটি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, মুরাদপুর মোড়ের ওই এলাকায় রাতে র‌্যাব মাদক ব্যবসায়ী গ্রেফতারে অভিযানে যায়। সে সময় র‌্যাব একটি গাড়িকে থামার সংকেত দেয়। তবে গাড়ি না থামিয়ে গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ী সেই যুবক। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে সে ঘটনাস্থলেই মারা যায়। ওই সময় মাদক ব্যবসায়ীর ছোড়া গুলিতে র‌্যাব-৭ চট্টগ্রামে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমসহ চারজন আহত হন। তাদের চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

নিহত সেই যুবকের নাম অসীম রায় বাবু বলে র‌্যাব জানায়।

 

জেএইচ/এএল/