চট্টগ্রামে বেপরোয়া যানের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ২ জনের

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫

চট্টগ্রামে বেপরোয়া যানের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ২ জনের

চট্টগ্রাম ব্যুরো ১১:৪৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

চট্টগ্রামে বেপরোয়া যানের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো ২ জনের

নগরীর পাঁচলাইশে প্রাইভেটকার, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে ‘দি কিং অব চিটাগং’ ক্লাবের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর রোববার ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম ভূইয়া এই খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- প্রাইভেটকারে থাকা নগরীর নাসিরাবাদ বাটাগলি এলাকার আবুল বশর মিলনের ছেলে মো. ফারদিন (১৮) ও হানিফ হালিশহরের ব্রিকফিল্ড এলাকার মো. মুস্তফার ছেলে সিএনজি অটোরিকশার চালক মো. হানিফ (৪০)।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, রাত আড়াইটার দিকে নগরীর পাঁচলাইশ থেকে গুরুতর আহত দুই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন কিছু লোক। তারা জানান- পাঁচলাইশের পাহাড়চূড়ার ‘দি কিং অব চিটাগং’ ক্লাবের প্রবেশ দ্বারে সড়কে তিন দিক থেকে প্রাইভেটকার, সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় প্রাইভেটকারের সামনের সিটে থাকা ফারদিন ও সিএনটি অটোরিকশা চালক হানিফ গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তারা।

জেএইচ/এএল/