প্রাক্তন স্ত্রীর বাড়িতে যুবকের ঝুলন্ত লাশ

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫

প্রাক্তন স্ত্রীর বাড়িতে যুবকের ঝুলন্ত লাশ

কুমিল্লা প্রতিনিধি ৮:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৮

প্রাক্তন স্ত্রীর বাড়িতে যুবকের ঝুলন্ত লাশ

কুমিল্লার বুড়িচংয়ে প্রাক্তন স্ত্রীর বাড়ি থেকে ইকবাল হোসেন (৩২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দেবপুর ফাঁড়ি পুলিশ। শনিবার সকাল ৮ টায় উপজেলার এতবারপুর গ্রামের মতিন ভূইয়ার বাড়ির উঠান সংলগ্ন একটি বড়ই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। ইকবাল পার্শ্ববর্তি বরুড়া উপজেলার বাতাবাড়িয়া গ্রামের হানিফ মিয়ার পুত্র।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাহাদাত হোসেন এ তথ্য জানান।
পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, নিহত ইকবাল হোসেন এতবারপুর গ্রামের ভূইয়া বাড়ির মৃত আ. মতিন ভূইয়ার মেয়ে রোকসানা আক্তারের প্রাক্তন স্বামী।

৫ বছর পূর্বেই উভয়ের মধ্যে ছাড়া-ছাড়ি হয়ে যায়। পরে কুমিল্লার বরদইল এলাকায় রোকসানা আক্তারের বিয়ে হয়। কিন্তু ইকবাল হোসেন আর বিয়ে করেননি।

তিনি জানান, নিহত ইকবাল হোসেন ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো। শনিবার সকালে রোকসানার পরিবারের লোকজন তাদের বাড়ির উঠানে ইকবাল হোসেনকে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। তবে এ সময় ইকবালের প্রাক্তন স্ত্রী রোকসানা আক্তার তার বর্তমান স্বামীর বাড়িতে ছিলেন।

পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে এর মধ্যে আইনী কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান এসআই সাহাদাত হোসেন।

জেএস/এফএম