নৌকার প্রার্থী হতে নাজিরের সংবাদ সম্মেলন

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫

নৌকার প্রার্থী হতে নাজিরের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৭:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৮

নৌকার প্রার্থী হতে নাজিরের সংবাদ সম্মেলন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. নাজির মিয়া।

বৃহস্পতিবার দুপুরে জেলার নাসিরনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিজের প্রার্থী হওয়ার কথা জানান তিনি।

নাজির মিয়া বলেন, ‘১৯৮১ সাল থেকে আমি রাজনীতির সঙ্গে জড়িত। আওয়ামী লীগে আমার অনেক শ্রম রয়েছে। বিনিময়ে কখনো দলের কাছে কিছু চাইনি। আমার আশা আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ থেকে আমাকেই মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে নাসিরনগরকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব।’

তিনি আরো বলেন, ‘অতীতে যারা নৌকা প্রতীকে এই আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে জয়লাভ করেছেন, আমি মনোনয়ন পেলে তাদের চেয়ে এক ভোট হলেও বেশি পাব।’

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন নাসিরনগর প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী। নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল আহাদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ব্রাহ্মণাবড়িয়া-১ (নাসিরনগর) আসন থেকে পাঁচবার এমপি নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা অ্যাডভোকেট ছায়েদুল হক। তিনি গত বছরের ১৬ ডিসেম্বর মারা যান। এরপর গত ১৩ মার্চ ওই আসনে অনুষ্ঠিত উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিজয়ী হন সাবেক ছাত্রলীগ নেতা বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।

এএস/টিএটি/আইএম