শয়ণকক্ষে যুবকের লাশ: স্বজনরা বলছে মানসিক রোগী

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ ১৪২৫

শয়ণকক্ষে যুবকের লাশ: স্বজনরা বলছে মানসিক রোগী

চট্টগ্রাম ব্যুরো ১০:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

শয়ণকক্ষে যুবকের লাশ: স্বজনরা বলছে মানসিক রোগী

জেলার মিরসরাইয়ে শয়নকক্ষে থেকে বেলাল উদ্দিন (২৪) নামের এক বিদেশ ফেরত যুবকের লাশ উদ্ধার করেছে স্বজনরা। পরে পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে তাকে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের সামাজিক কবরস্থানে তাকে দফন করা হয়। এর আগে বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে আত্মহত্যা করে বলে স্বজনরা দাবি করে। নিহত বেলাল ওই গ্রামের ওসমান গনির পুত্র।

তবে মিরসরাই থানার অফিসার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, গড়িয়াইশে এক যুবকের আত্মত্যার খবর লোকমুখে শুনেছি। তবে এই বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি। তারপরেও খবর নিয়ে দেখছি।

স্থানীয় মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন বলেন, আমি যতটুকু জানলাম ছেলেটি বিদেশ ছিলো। সেখান থেকে দেশে ফিরে বিএসআরএম-এ চাকরি করতো। গত একবছর আগে বিয়ে করেছে। আজ শুনছি আত্মহত্যা করেছে। এখন নাকি তার পরিবার বলছে সে মানসিক রোগী ছিলো।

নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানাগেছে, গত একবছর আগে তাকে বিয়ে করানো হয়েছে। বিয়ের পর থেকে স্ত্রীর সাথে প্রায় সময় বিভিন্ন বিষয়ে মতবিরোধ-বাগবিতণ্ডা লেগেই থাকতো। সর্বশেষ বৃহস্পতিবার রাত ২টায় নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সে। পরিবারের সবার মতামতের ভিত্তিতে ও এলাকার মেম্বারের সাথে পরামর্শ করে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

জেএইচ/আরজি