কোরবানির গরুর সঙ্গে রিকশার ধাক্কা লাগায় চালককে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫

কোরবানির গরুর সঙ্গে রিকশার ধাক্কা লাগায় চালককে হত্যা

বান্দরবান প্রতিনিধি ৯:২৯ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

কোরবানির গরুর সঙ্গে রিকশার ধাক্কা লাগায় চালককে হত্যা

গরুর সঙ্গে রিকশার ধাক্কা লাগাকে কেন্দ্র করে পিটুনিতে রবিউল ইসলাম (২৮) নামে এক রিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। শনিবার দুপুরে বান্দরবানের লামা বাজারের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন গরুর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত রবিউল লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড ডলুঝিরি পাড়ার মৃত মোহাম্মদ নাছিরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বমু বিলছড়ি ইউনিয়নের পানিস্যার বিল এলাকার বাবলু নামের স্থানিয় এক ব্যক্তি লামা বাজার থেকে গরু নিয়ে বাড়ি ফিরছিলেন।

এসময় বাজারের কোর্ট মসজিদ সংলগ্ন রাস্তায় তার গরুর সঙ্গে রবিউল ইসলামের রিকশায় ধাক্কা লাগে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে গরুর মালিক বাবলু রিকশা চালককে পিটুনি দিলে সে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায়।

পরে স্থানিয়রা তাকে উদ্ধার করে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়াউল হায়দার রবিউলকে মৃত ঘোষণা করেন।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, এই ঘটনায় পুলিশ তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটকরা হলেন, শহিদুল ইসলাম (২৩), মো. ওসমান গনি (২২) ও মো. ফজর আলী।

তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রকৃত আসামীদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ’ বলেছেন ওসি অপ্পেলা রাজু নাহা।

এমএইচ/এফএম