চট্টগ্রামে দোকান কর্মচারীর ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫

চট্টগ্রামে দোকান কর্মচারীর ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো ৩:০০ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

চট্টগ্রামে দোকান কর্মচারীর ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

চট্টগ্রাম মহানগরের আগ্রাবাদ কর্ণফুলী শিশুপার্ক এলাকায় কথা কাটাকাটির জের ধরে ইমতিয়াজ হাসান মাহিন (১৪) নামের এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে দোকান কর্মচারী। এই ঘটনায় মো. শাহেদ (২৫) নামের ওই দোকান কর্মচারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) ছৈয়দুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মাহিন আগ্রবাদ সিডিএ’র মো. ইলিয়াছের পুত্র এবং আগ্রবাদ কলকাকলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এসআই ছৈয়দুল আলম বলেন, সন্ধ্যায় বাসার পাশে একটি ডিপার্টমেন্টাল স্টোরের সামনে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল ইমতিয়াজ হাসান মাহিম। ওই সময় দোকান কর্মচারী শাহেদের সাথে মাহিমসহ তার বন্ধুদের বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে শাহেদ দোকান থেকে ছুরি নিয়ে ইমতিয়াজ ও তার বন্ধুদের উপর ঝাঁপিয়ে পড়ে। ওই সময় শাহেদের ছুরিকাঘাতে মাহিম গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

এসআই ছৈয়দুল আলম আরও বলেন, ঘটনার পর পরই দোকান কর্মচারী শাহেদকে আটক করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম বলেন, রাত আটটার দিকে আগ্রবাদ থেকে ইমতিয়াহ হাসান মাহিম নামের এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসেন কিছু লোক। সে সময় কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

জেএইচ/এফএম