ফেনীতে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রহায়ণ ১৪২৫

ফেনীতে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফেনী প্রতিনিধি ২:২৩ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৮

ফেনীতে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ফেনীর ছনুয়া ইউনিয়নের ভাঙ্গার তাকিয়া বাজারে গরু চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ২টার দিকে ৭/৮ জন ব্যক্তি একটি পিকআপভ্যান নিয়ে বাজারের পাশে মো. রবিউল হকের গরুর খামারে গরু চুরি করার উদ্দেশে আসে। এক পর্যায়ে বাজারের কয়েকজন ব্যবসায়ী ঘটনাটি টের পেলে আরো লোকজনকে জড়ো করে চোরদের ধাওয়া করে।

এ সময় চোরদের হামলায় মো. সাইফুল ইসলাম নামে বাজারের ব্যবসায়ী আহত হন। এ সময় অন্যদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করে এক চোরকে ধরে ফেলেন। বাকিরা পালিয়ে যায়।

বিক্ষুব্ধ জনতা রাতের অন্ধকারে চোরকে উত্তম-মধ্যম দিয়ে বাজারের এক পাশে বেঁধে রাখে। কিছুক্ষণ পরেই তার মুখ দিয়ে লালা বের হতে হতে তিনি মারা যান।

খবর পেয়ে মঙ্গলবার সকালে ছনুয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোগদাদীয়া পুলিশ ফাঁড়িতে অবহিত করেন। আহত ব্যবসায়ী সাইফুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

মৃত ব্যক্তির এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। তার কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে।

বোগদাদীয়া পুলিশ তদন্ত ফাঁডির এসআই মেজবাহ উদ্দিন গণপিটুনিতে অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এএএম/বিএইচ/