উল্টো পথের বেপরোয়া বাস চাপা দিলো অটো রিকশাকে, চালক নিহত

ঢাকা, সোমবার, ২০ আগস্ট ২০১৮ | ৫ ভাদ্র ১৪২৫

উল্টো পথের বেপরোয়া বাস চাপা দিলো অটো রিকশাকে, চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১১:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

উল্টো পথের বেপরোয়া বাস চাপা দিলো অটো রিকশাকে, চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় বেপরোয়া গতির বাস চাপা দিয়েছে যাত্রীবাহী অটোরিকশাকে। এসময় মানিক মিয়া (৩০) নামে অটোচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশায় থাকা ৩ যাত্রী। শুক্রবার সন্ধ্যা ৭ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট মোড়ে এই ঘটনাটি ঘটে। এঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ ও বাস ভাঙচুর করেছে।

 

নিহত মানিক মিয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের লুপাড়া গ্রামের হাদিস মিয়ার ছেলে। সে শহরের দাতিয়ারায় ওয়াবদার পাশে ভাড়া বাসায় বসবাস করতো। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় পুনিয়াউট থেকে অটোরিকশাটি রামরাইল ইউনিয়নের উলচাপাড়া যাচ্ছিল। পথিমধ্যে শহর বাইপাসের পুনিয়াউট গোল চত্তরে অটোরিকশাটি উঠার পর বে-আইনি ভাবে উল্টো পথে দিগন্ত পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে অটোরিকশাটিকে চাপা দেয়।

এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে। ভাঙচুর করা হয় ঘাতক বাসটি। দেড় ঘণ্টা পর রাত সাড়ে ৮টায় পুলিশের পক্ষ থেকে যথাযথ পদক্ষেপ গ্রহণের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ প্রত্যাহার করে এলাকাবাসী।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবীর বলেন, এলাকাবাসীর দারি পুনিয়াউট মোড়ে স্পিড ব্রেকার নির্মাণ ও ট্রাফিক পুলিশ দিতে। আমরা আশ্বস্ত করেছি, তাদের দাবি দ্রুত বাস্তবায়ন করা হবে। 

এআর/এফএম