রাত পেরোতেই মেঘনায় ভাসল প্রাপ্তির দেহ

ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ ১৪২৫

রাত পেরোতেই মেঘনায় ভাসল প্রাপ্তির দেহ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৮

print
রাত পেরোতেই মেঘনায় ভাসল প্রাপ্তির দেহ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া দুই শিক্ষার্থীর মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে সৈয়দ নজরুল ইসলাম রেলসেতুর পাশে মেঘনা নদীর ভৈরব অংশ থেকে ভাসমান লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

নিহতের নাম তানজিবা বিনতে তানভীর ওরফে প্রাপ্তি (২০)। তিনি ঢাকার লক্ষীবাজার এলাকার তানভীর আহমেদের মেয়ে এবং বেসরকারি ঢাকা নটরডেম বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

তবে এখনো ইশরাক মেহরাব (২১) নামে বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্রের কোনো সন্ধান পাওয়া যায়নি। আশুগঞ্জ, ময়মনসিংহ ও ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরিদল নদীতে তার সন্ধান করছে।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা পরিবর্তন ডটকমকে জানান, শনিবার বিকেলে ঢাকার নটরডেম বিশ্ববিদ্যালয়ের ৭ শিক্ষার্থী ভৈরব থেকে একটি নৌকা নিয়ে মেঘনা নদীতে ঘুরতে আসেন। এ সময় তারা আশুগঞ্জের চর সোনারামপুরে নৌকার মাঝির নিষেধ উপেক্ষা করে গোসল করতে নামেন।

সাঁতার না জানায় প্রাপ্তি ও ইশরাক পানিতে ডুবে যান। বাকিরা নৌকার মাঝি ও স্থানীয়দের সহায়তায় নিরাপদে তীরে উঠতে সমর্থ হন।

এরপর রাতভর সন্ধান করেও তাদের পাওয়া যায়নি। রোববার সকাল থেকে ডুবুরিরা সন্ধান শুরু করলে এক পর্যায়ে মেঘনা নদীর ভৈরব অংশ থেকে প্রাপ্তির ভাসমান লাশ উদ্ধার করে।

এএইচআর/এসএফ/আইএম

 
.


আলোচিত সংবাদ