নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্র আটক

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্র আটক

নোয়াখালী প্রতিনিধি ৮:০৬ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৮

print
নোয়াখালীতে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্র আটক

টিভি দেখতে দেয়া হবে না এমন ভয় দেখিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় গত এক মাস ধরে পাঁচ বছর বয়সি এক শিশুকে ধর্ষণ করার অভিযাগ উঠেছে আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রের (১৬) বিরুদ্ধে। অভিযুক্ত ওই ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে নির্যাতিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছিম উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ভিকটিমের পরিবারের অভিযোগ পেয়ে আমরা প্রাথমিক তদন্ত করেছি। ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলেও জানান ওসি।

ভিকটিমের পরিবার অভিযোগ করেছেন, গত এক মাস আগে থেকে একই বাড়ির ৭ বছর বয়সী আরেক শিশুকে ঘর এসে প্রাইভেট পড়ানো শুরু করে অভিযুক্ত ওই কিশোর। এ সময় তার ছোট বোনও (৫) বর্ণমালা পড়তো। প্রাইভেট শুরু হওয়ার ৪ দিন পর থেকে ঘরে অন্য কেউ না থাকার সুযোগে ভাইকে পড়তে দিয়ে ভিকটিমকে নিয়ে পাশের একটি কক্ষে গিয়ে দরজা জানালা বন্ধ করে দিত এবং অনেকক্ষণ পর বের হয়ে আসত।

এভাবে প্রতিনিয়ত এই ঘটনা চলতে থাকে। এক পর্যায়ে ভিকটিম ও তার ভাই মা-বাবাকে এই ঘটনা বলে দিবে বললে অভিযুক্ত কিশোর তাদের ঘরে গেলে টিভি দেখতে দিবে না এবং বেশি বাড়াবাড়ি করলে মেরে পানিতে ফেলে দিবে বলে ভয় দেখায়।
গত ১৪ জুন অভিযুক্ত কিশোর ভিকটিমকে নিয়ে ওই কক্ষে ডুকে দরজা-জানালা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর ভিকটিমের মা ঘরে এসে দেখে ওই কক্ষের দরজা-জানালা বন্ধ। পরে তিনি ছেলেকে জিজ্ঞেস করলে কক্ষের ভিতরে অভিযুক্ত কিশোর ও ভিকটিম রয়েছে বলে জানায়। এ সময় তিনি (মা) অভিযুক্ত কিশোরকে ডাক দিলে সে দ্রুত কক্ষ থেকে বের হয়ে চলে যায়।

পরে তিনি ভিকটিমকে জিজ্ঞেস করলে সে প্রতিদিনের ঘটনা তার মাকে বলে। এরপর ঘটনাটি ওই কিশোরের পরিবারের লোকজনকে জানালে তারা এ বিষয়ে কোনো কথা না বলতে হুমকি-ধামকি দেন।

নিরুপায় হয়ে রোববার দুপুর ১২ টার দিকে তারা এ বিষয়ে থানায় অভিযোগ করেন।

আইএইচএস/এফএম

 
.



আলোচিত সংবাদ