সরাইলে এএসপির উদ্যোগে মাদক বিরোধী ঝাড়ু মিছিল

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

সরাইলে এএসপির উদ্যোগে মাদক বিরোধী ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি- ৬:৩০ অপরাহ্ণ, মে ২৪, ২০১৮

print
সরাইলে এএসপির উদ্যোগে মাদক বিরোধী ঝাড়ু মিছিল

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলার সকাল বাজার বিএডিসি থেকে মিছিলটি শুরু হয়ে উচালিয়াপাড়া মোড়ে গিয়ে শেষ হয়। সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মুনিরুজ্জামান ফকিরে উদ্যোগে আয়োজিত মিছিলে বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহণ করে। ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ব্যবসায়ীদের মিছিলে অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

মিছিল শেষে উচালিয়াপাড়ায় হাসপাতাল মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সহকারী পুলিশ সুপার মুনিরুজ্জামান ফকিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ সদস্য পায়েল মৃধা, সদর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল জব্বার ও বাজার কমিটির সভাপতি কুতুব উদ্দিন প্রমুখ।
এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, আমাদের যুব সমাজের অবক্ষয়ের উন্নতম করণ হলো মাদক। এই মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে এখনই মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদক বিক্রেতা ও মাদক গ্রহণকারীদের সমাজে সুস্থ পরিবেশে ফিরিয়ে আনতে সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। মাদক আগ্রাসন যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে।

তারা বলেন- সমাজের যুবকরা মাদকের কুপ্রভাবে যেভাবে নিঃশেষ হয়ে যাচ্ছে তাতে উদ্বিগ্ন না হয়ে পারা যায় না। মাদকের ভয়াল থাবা যুবসমাজকে সর্বনাশের পথে নিয়ে যাচ্ছে। এর কুফলে দিনকে দিন সন্ত্রাস ও ইভটিজিং এর হার বেড়ে চলেছে। নেশার ছোবলে যুবসমাজের নৈতিক এবং সামাজিক ও ধর্মীয় মূল্যবোধের অবক্ষয় ঘটছে। তাই মাদকের আগ্রাসন ও অভিশাপ থেকে মুক্তির জন্য শুধু প্রশাসনিক ও আইনি ব্যবস্থাই যথেষ্ট নয়, সামাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এআর/এফএম

 
.


আলোচিত সংবাদ