হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিএনপির সংবাদ সম্মেলন

ঢাকা, ৩০ ডিসেম্বর, ২০১৮ | 2 0 1

হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিএনপির সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১১:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া বিএনপির সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ঐক্যফন্টের প্রার্থীর নির্বাচনী প্রচারণার অফিসে হামলা, ভাংচুর, গায়েবি মামলাসহ বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

শনিবার রাতে ব্রাহ্মণবাড়িগয়া প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্ব থেকে বিভিন্ন ধরনের গায়েবি মামলা দেওয়া হচ্ছে। তফসিল ঘোষণার পরও হয়রানিমূলক বিভিন্ন মামলা দেওয়া হচ্ছে উদ্দেশ্য প্রনোদিতভাবে। পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে এবং ধানের শীষের অফিসের পাশাপাশি নৌকা মার্কার অফিস নিজেরা ভাংচুর করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিচ্ছে।

এ সময় অভিযোগ করে খোকন বলেন, হামলার পাশাপাশি নেতাকর্মীদের বাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসছে কিছু অতি উৎসাহী পুলিশ।

এছাড়াও শনিবার ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ঐক্যফন্টের প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের স্ত্রীর গণসংযোগের গাড়িতে বিজয়নগর উপজেলা চেয়ারম্যানের উপস্থিতে হামলা করে ভাংচুর করা হয়। এ সময় দুইজন আহত হয়েছে।

হামলার শিকার গাড়িটি সাংবাদিকদের দেখাতে প্রেসক্লাবের সামনে নিয়ে আসা হয়।

এসব বিষয়ে জেলা রির্টানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা(কচি), সহ-সভাপতি জিল্লুর রহমান, অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, যুগ্ন সম্পাদক মুমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এআর/এআরই

 

চট্টগ্রাম বিভাগ: আরও পড়ুন

আরও