কৃষ্ণাকে চাপা দেয়া বাসের হেলপার গ্রেফতার

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

কৃষ্ণাকে চাপা দেয়া বাসের হেলপার গ্রেফতার

পরিবর্তন প্রতিবেদক ৬:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

কৃষ্ণাকে চাপা দেয়া বাসের হেলপার গ্রেফতার

রাজধানীর বাংলামোটর এলাকায় বাস চাপায় বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীর পা হারানোর ঘটনায় পলাতক বাসের হেলপার মো. বাচ্চু মিয়াকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শুক্রবার রাতে ময়মনসিংহের গৌরিপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) এর একটি বিশেষ টিম।

শনিবার বিকালে পিবিআই ঢাকা মেট্রো উত্তর বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসপি) মো. বশির আহমেদ এ তথ্য জানান।

তিনি জানান, ঘটনার পর থেকে বাসের হেলপার মোঃ বাচ্চু মিয়া পলাতক ছিলেন। এসআই মো. আল-আমিন শেখের নেতৃত্বে একটি বিশেষ টিম শুক্রবার রাত সাড়ে আটটায় ময়মনসিংহের গৌরিপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

বিআইডব্লিউটিসি’র সহ-ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় গত ২৭ আগস্ট দুপুর অনুমান পৌনে দুইটায় বাংলামোটর ওভার ব্রিজের নিচে এমএইচকে ভবনের পশ্চিম পার্শ্বের ফুটপাত দিয়ে হেটে কারওরান বাজারের দিকে যাচ্ছিলেন। সে সময় কারওরান বাজারের দিক হতে বাংলামোটরের দিকে বেপরোয়া গতিতে আসা ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেড এর একটি বাস ফুটপাতের উপরে উঠে যায়। এতে তিনি মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন।

আশপাশের পথচারীরা এগিয়ে এসে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তারা তাকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। তার বাম পায়ের হাটুর নিচ থেকে থেতলে গিয়েছিল।

ডাক্তার অপারেশন করে তার বাম পায়ের হাটুর নিচের অংশ কেটে ফেলেন।

এ ঘটনায় গত ২৮ আগস্ট ভিকটিমের স্বামী রাধে শ্যাম চৌধুরী (৬৫) বাসের মালিক, চালক ও হেলপারের বিরুদ্ধে হাতিরঝিল থানায়  একটি মামলা দায়ের করেন।

পিএসএস/এসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও