মোবাইল বিক্রির টাকা না পেয়ে বন্ধুকে খুন করে জাহিদ

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

মোবাইল বিক্রির টাকা না পেয়ে বন্ধুকে খুন করে জাহিদ

পরিবর্তন প্রতিবেদক: ৫:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৯

মোবাইল বিক্রির টাকা না পেয়ে বন্ধুকে খুন করে জাহিদ

মোবাইল ফোন বিক্রির টাকা না পেয়ে বন্ধু আবিদ হোসেন রূপককে (২৫) ছুরিকাঘাতে হত্যা করেন মো. জাহিদুল ইসলাম (২৪)। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর এমন তথ্যই জানিয়েছেন জাহিদ।

বৃহস্পতিবার  হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম আলী মিয়া এ তথ্য জানান।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে হাজারীবাগের বালুর মাঠ এলাকা থেকে জাহিদুলকে গ্রেফতার করা হয়। নিহত রূপক ও গ্রেফতার জাহিদের মধ্যে প্রায় দুই বছর আগে থেকে বন্ধুত্বের সম্পর্ক ছিল। সপ্তাহ খানেক আগে রূপককে একটি মুঠোফোন (মোবাইল) বিক্রির জন্য দেন জাহিদ।

ওসি ইকরাম আরো বলেন, মোবাইল বিক্রির টাকা না পাওয়ায় জাহিদুল তার বন্ধু রূপককে তাগাদা দিতে থাকে। এক পর্যায়ে জাহিদের সাথে দেখা করা ও মোবাইলে যোগাযোগ করা বন্ধ করে দেয় রূপক। বুধবার (৬ নভেম্বর) ১১টার দিকে রূপকের বাসার সামনে গিয়ে তাকে খুঁজতে থাকে জাহিদ। আধঘন্টা পর রূপকের দেখা পায় সে।

রূপক কিছু বুঝে উঠার আগেই ধারালো ছুরি দিয়ে তার বুক, পেট ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায় জাহিদ। রূপকের চিৎকার শুনে তার আত্মীয়-স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ঝাউচর লাইফ অ্যান্ড কেয়ার হসপিটাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক রূপককে মৃত বলে ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ওসি বলেন, ওই হত্যাকাণ্ডের পর থেকেই খুনিকে ধরতে অভিযান চালানো হয়। রাতভর অভিযানের পর বৃহস্পতিবার ভোরে বালুর মাঠ এলাকা থেকে জাহিদুলকে গ্রেফতার করা হয়।

পিএসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও