টাকার জন্য বড় ভাইকে খুন, ছোট ভাই গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

টাকার জন্য বড় ভাইকে খুন, ছোট ভাই গ্রেফতার

পরিবর্তন প্রতিবেদক ৩:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৯

টাকার জন্য বড় ভাইকে খুন, ছোট ভাই গ্রেফতার

পাওনা ২৭০০ টাকা না পেয়ে বড় ভাই মো. কবিরকে (২৪) শরীরের বিভিন্ন অংশে উপুর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে ছোট ভাই মো সবুজ (২০)। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর হত্যাকাণ্ডে নিজের দায় স্বীকার করেন সবুজ।

বৃহস্পতিবার দুপুরে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, বুধবার বিকালে ডেমরা এলাকা থেকে সবুজকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। সবুজকে আদালতে পাঠানো হয়েছে।

ওসি সিদ্দিক আরো জানান, গত ৫ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে ডেমরার পূর্ব বক্সনগর এলাকার মহিলা মাদ্রাসার পাশের টিনসেড বাড়ি থেকে বড় ভাই কবিরকে ডেকে আনেন ছোট ভাই সবুজ। সবুজ ওই এলাকায় আলাদা বাসায় ভাড়া থাকতেন।

তিনি জানান, কবিরের কাছে পাওনা ২৭০০ টাকা চান সবুজ। এই পাওনা টাকা নিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে কথা কাটা-কাটি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে কবিরের শরীরের বিভিন্ন অংশে উপুর্যপুরি ছুরিকাঘাত করে সবুজ। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে সবুজ পালিয়ে যান।

পরে স্থানীয়রা কবিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।ওই ঘটনায় কবির ও সবুজের বাবা আতোয়ার রহমান খাঁন বাদি হয়ে পরদিন ডেমরা থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে সবুজকে পুলিশ গ্রেফতার করে বলেও জানান ডেমরা থানার ওসি।

পিএসএস

আড়ও পড়ুন...
ডেমরায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইয়ের মৃত্যু

 

রাজধানী: আরও পড়ুন

আরও