যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক ৩:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়ার আল-আমিন রোডের একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী’র মৃত্যু হয়েছে। শনিবার ভোর পাঁচটায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন— স্বামী জাহাঙ্গীর আলম (৫০) ও স্ত্রী আকলিমা বেগম (৩৭)।

মৃত জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরখালি উপজেলার বালিপাড়া গ্রামে। বালিপাড়া গ্রামের লেয়াজ উদ্দিন শেখের ছেলে জাহাঙ্গীর আলম। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

অচেতন অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে সকাল ৬টায় ও স্ত্রীকে দুপুর দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই লাইজু জানান, স্বামী জাহাঙ্গীর গোসলখানায় টিউবওয়েলে গোসল করতে গেলে সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্ত্রী তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

স্বামীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে ঘটনাস্থলে গিয়ে আকলিমা বেগমকে অচেতন দেখে দুপুরে তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

তিনি জানান, তাদের ধারণা ছিল জাহাঙ্গীর মারা গেছে। তবে আকলিমা হয়তো জীবিত আছে। সে কারণেই তারা তাকে বাসায় রেখে শরীরে পানি তেল দিয়ে ছিল। পরবর্তীতে মেডিকেলে নিয়ে আসলে স্ত্রী আকলিমা বেগম মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে ফোরকান জানান, বাবা টিনশেড বাসার বাথরুমে গোসল করতে গিয়েছিল। বাথরুমের উপর থেকে জিআই তার ছিটকে বাবার গায়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে সেখানে মা তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

তিনি আরো জানান, আকলিমা বেগমের আগের স্বামীর সাহেবআলি (আমার বাবা) ১২ বছর আগে মারা যাওয়ার পরে জাহাঙ্গীর আলমের সঙ্গে দ্বিতীয় বিবাহ হয়।

এমআর/জেডএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও