চালু হলো দেশের প্রথম হাইপার মার্কেট

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চালু হলো দেশের প্রথম হাইপার মার্কেট

পরিবর্তন ডেস্ক ৬:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

চালু হলো দেশের প্রথম হাইপার মার্কেট

দেশের প্রথম হাইপার মার্কেট চালু হলো যমুনা ফিউচার পার্কে। বিকালে, দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিং মলে এই ক্লাবের যাত্রা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, ন্যায্য দামে ভেজালমুক্ত পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দিতেই হোলসেল ক্লাবের যাত্রা। ক্লাবে ক্রেতাদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। হোলসেল ক্লাব থেকে পণ্য কিনে গ্রাহক যেন সন্তুষ্ট থাকে সেদিকে লক্ষ্য রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

মন্ত্রী বলেন, সরকার সৎ ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতা দিয়ে যাবে।

এক লাখ স্কয়ার ফিটের বেশি জায়গাজুড়ে থাকা হোলসেল ক্লাব খোলা থাকবে দিনরাত ২৪ ঘণ্টা। পাইকারি ও খুচরা মূল্যে অগণিত পণ্যের সমাহার থাকবে এই হাইপার মার্কেটে। মিলবে, আন্তর্জাতিক ব্র্যান্ডের সব পণ্য। যে কোন দেশের পণ্যের জন্য হোলসেল ক্লাবে অনলাইনেও অর্ডার করতে পারবেন ক্রেতারা।

ক্রেতাদের ভিড় এড়াতে ৩০টি ক্যাশ কাউন্টার থাকবে। এখানে একসঙ্গে অনেক ক্রেতা বিল পরিশোধ করতে পারবেন। রেগুলার ও বিজনেস কার্ডের মূল্য এক হাজার ৫০০ টাকা। এ কার্ডে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। আর এক্সক্লুসিভ তিন হাজার ৫০০ টাকা। তবে এর মধ্যে তিন হাজার টাকার পণ্য গিফট হিসেবে ফেরত দেয়া হবে। এছাড়া সব ধরনের পণ্যে ডিসকাউন্টের পাশাপাশি বছরে দুই শতাংশ ক্যাশ ব্যাক পাবেন ক্রেতারা।

এমএফ/

 

রাজধানী: আরও পড়ুন

আরও