সম্রাটের কার্যালয় থেকে অস্ত্র-মাদক ও ক্যাঙারুর চামড়া উদ্ধার (ভিডিও)

ঢাকা, রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | ২৭ আশ্বিন ১৪২৬

সম্রাটের কার্যালয় থেকে অস্ত্র-মাদক ও ক্যাঙারুর চামড়া উদ্ধার (ভিডিও)

পরিবর্তন প্রতিবেদক  ৭:১৪ অপরাহ্ণ, অক্টোবর ০৬, ২০১৯

রাজধানীর কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে (ভূঁইয়া ট্রেড সেন্টার) অভিযান চালিয়ে অস্ত্র, বিপুল পরিমাণ মাদক, ক্যাঙারুর চামড়া ও কয়েকটি ইলেকট্রিক্যাল টর্চার মেশিন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার দুপুর থেকে প্রায় পাঁচ ঘণ্টা কার্যালয়টিতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, কার্যালয় থেকে ১১০০ পিস ইয়াবা, ১৫ বোতল বিদেশি মদ, কয়েকটি ইলেকট্রিক্যাল টর্চার মেশিন, একটি চাইনিজ পিস্তল, ৫ রাউন্ড গুলি, ক্যাঙারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

তার বিরুদ্ধে অস্ত্র, মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন এবং মানি লন্ডারিংয়ের মতো কোনো ঘটনায় জড়িত কিনা সেটি তদন্ত সাপেক্ষে জানানো হবে বলেও জানা এই কর্মকর্তা।

তিনি বলেন, সম্রাটের অফিসে দুটি ইলেকট্রিক্যাল শক দেয়ার মেশিন পাওয়া গিয়েছে। এটা নিয়েও তদন্ত হবে।

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে বিদেশে যেতেন জুয়া খেলতে।

সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত বহিষ্কৃত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এর পর ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জি কে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে। তারা গ্রেফতার হওয়ার পর জিজ্ঞাসাবাদে সম্রাটের অবৈধ ক্যাসিনো সাম্রাজ্য নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেন।

ছবি: ওসমান গনি

এমকে/এসবি

আরও পড়ুন...
জুয়া খেলাই সম্রাটের একমাত্র নেশা: স্ত্রী শারমিন
হকার থেকে চলচ্চিত্র প্রযোজক আরমান!
যুবলীগ নেতা সম্রাট গ্রেফতার
কাকরাইলে সম্রাটের কার্যালয় ঘিরে র‌্যাবের অবস্থান
সম্রাট ও আরমান যুবলীগ থেকে বহিষ্কার
যেভাবে গ্রেফতার হলেন সম্রাট
ক্যাসিনো ব্যবসার গুরু কে এই আরমান?
সম্রাটের কার্যালয়ে র‌্যাবের অভিযান
সম্রাটের অফিস-বাসায় র‌্যাবের অভিযান

 

রাজধানী: আরও পড়ুন

আরও