কলাবাগান ক্রীড়া চক্রে অস্ত্র-ইয়াবা, সভাপতি গ্রেফতার (ভিডিও)

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

কলাবাগান ক্রীড়া চক্রে অস্ত্র-ইয়াবা, সভাপতি গ্রেফতার (ভিডিও)

পরিবর্তন প্রতিবেদক ৯:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়া চক্রে র‌্যাবের অভিযান শেষ হয়েছে। সেখান থেকে অস্ত্র-গুলি, তাস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার রাতে অভিযান শেষে র‍্যাব-২ এর সিও আশিক বিল্লাহ জানান, ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজের হেফাজত থেকে লাইসেন্সবিহীন একটি বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া ক্লাব থেকে আমেরিকান প্লেইং কার্ডস, জুয়ার বোর্ডের বেশ কিছু কয়েন, স্কোর বোর্ড ও বিশেষ ধরনের ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, গ্রেফতার অন্যরা হলেন, হাফিজুল ইসলাম, মো. হারুন, আনোয়ার হোসেন ও লিটন মিয়া। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হবে।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করে র‌্যাব। বিকেল থেকে কলাবাগান ক্রীড়া চক্র ঘিরে রাখে তারা।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। গুলশানে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একই সময় ফকিরাপুলের ওই ক্লাবে অভিযান চালিয়ে দুই নারীসহ ১৪২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ক্লাবে পাওয়া যায় মদ আর জুয়ার বিপুল আয়োজন। সেখান থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ অর্থও।

পরে ওই রাতেই ঢাকার আরও তিনটি ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এসব ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর বসানোয় আরো ৩৯ জনকে আটক করা হয়, উদ্ধার করা হয় জুয়ার ২৩ লাখ টাকা।

ক্লাবগুলো হলো ফকিরাপুলের ঢাকা ওয়ান্ডারস ক্লাব, গুলিস্তানের মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং বনানীর আহমদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ।

ছবি: ওসমান গনি

পিএসএস/এসবি
আরও পড়ুন...
কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি শফিকুল গ্রেফতার
কলাবাগান ক্রীড়া চক্রে র‍্যাবের অভিযান
এবার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব

 

রাজধানী: আরও পড়ুন

আরও