চাঁদা না দিলে টর্চার সেলে নির্যাতন করতেন খালেদ

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

চাঁদা না দিলে টর্চার সেলে নির্যাতন করতেন খালেদ

পরিবর্তন প্রতিবেদক ৯:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

চাঁদা না দিলে টর্চার সেলে নির্যাতন করতেন খালেদ

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার একটি টর্চার সেলের সন্ধান পেয়েছে র‌্যাব।

চাঁদা না দেয়ায় খালেদের নির্যাতনের শিকার হয়েছেন এমন ভুক্তভোগীদের দেয়া তথ্যের ভিত্তিতে কমলাপুর রেল স্টেশনের উল্টো দিকে ইস্টার্ন কমলাপুর টাওয়ারের চতুর্থ তলায় ওই টর্চার সেলের সন্ধান পান র‌্যাব-৩ এর কর্মকর্তারা।

বুধবার দিবাগত রাত ১২টায় র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শফিউল্লাহ বুলবুল পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি জানান, গুলশান থেকে অস্ত্রসহ খালেদকে গ্রেফতারের পর আমরা কয়েকজন ভুক্তভোগীর কাছ থেকে তথ্য পাই যে, চাঁদা না দিলে খালেদ তাদের একটি টর্চার সেলে নির্যাতন করতেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরো বলেন, পরে ভুক্তভোগীদের তথ্যের ভিত্তিতে এই টর্চার সেলটি আমরা খুঁজে বের করি। সেখান থেকে ইলেকট্রিক শক দেয়ার যন্ত্রপাতি, অন্যান্য বৈদ্যুতিক যন্ত্রপাতি এবং অনেক লাঠিসোটা-হকিস্টিক ইত্যাদি পাওয়া গেছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। গুলশানে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একই সময় ফকিরাপুলের ওই ক্লাবে অভিযান চালিয়ে দুই নারীসহ ১৪২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ক্লাবে পাওয়া যায় মদ আর জুয়ার বিপুল আয়োজন। সেখান থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ অর্থও।

পিএসএস/আরপি

 

রাজধানী: আরও পড়ুন

আরও