মাকে অপমান করায় কলেজ ভবন থেকে ছেলের লাফ

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

মাকে অপমান করায় কলেজ ভবন থেকে ছেলের লাফ

পরিবর্তন প্রতিবেদক ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

মাকে অপমান করায় কলেজ ভবন থেকে ছেলের লাফ

মাকে অপমান করায় রাজধানীর মিরপুরের বনফুল আদিবাসী গ্রীন হার্ট কলেজের তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন শাহরিয়ার আলম আকাশ নামে এক শিক্ষার্থী।

পরে আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে মিরপুর-১৩ তে অবস্থিত ওই কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। আহত আকাশ ওই কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষার্থীদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তিনি জানান, আকাশ নামে ওই ছাত্রের পরীক্ষার ফলাফল খারাপ হওয়ায় কলেজ থেকে ফোন করে তার মাকে অপমান করা হয়। এ নিয়ে মা-ছেলের মধ্যে বাসায় কথা কাটাকাটি হয়। পরে আকাশ বাড়ি থেকে কলেজে এসে তিনতলা থেকে নিচে লাফ দেয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এদিকে আকাশের আত্মহত্যার চেষ্টার ঘটনায় উত্তেজিত কলেজ শিক্ষার্থীরা ক্যাম্পাসে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকে। তারা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকে। এ সময় কলেজ কর্তৃপক্ষ থামাতে এলে তাদের সঙ্গে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শেষ খবর পাওয়া পর্যন্ত কলেজে উত্তেজনা বিরাজ করছিল।

মনিকা নামে এক অভিভাবক পরিবর্তন ডটকমকে বলেন, আমার ছেলে এই কলেজের ছাত্র। তাকে নিতে এসে দেখি কলেজে ছাত্রদের মধ্যে উত্তেজনা। এক ছাত্র ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। ওই ঘটনায় কলেজ কর্তৃপক্ষের সাথে ছাত্রদের গণ্ডগোল চলছিল। তখন আমি আমার ছেলেকে নিয়ে চলে আসি।

পিএসএস/এইচআর

 

রাজধানী: আরও পড়ুন

আরও