নিজেই শরীরে আগুন দেন দুদক পরিচালকের স্ত্রী

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

নিজেই শরীরে আগুন দেন দুদক পরিচালকের স্ত্রী

পরিবর্তন প্রতিবেদক ৫:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

নিজেই শরীরে আগুন দেন দুদক পরিচালকের স্ত্রী

আত্মহত্যার উদ্দেশ্যে নিজের গায়ে নিজেই আগুন দেন দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইউসুফ।

তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন এবং এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল পরিবর্তন ডটকমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘দুদক পরিচালকের স্ত্রী অগ্নিদগ্ধ হওয়ার পর আমরা তার পরিবারের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন তানিয়া মানসিকভাবে অসুস্থ ছিলেন। এর আগেও তিনি একাধিকবার শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।’

উত্তরার ডিসি আরো বলেন, ‘গতকালও তানিয়া নিজেই শরীরে আগুন দেন। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

তানিয়ার মৃত্যুর বিষয়ে তার স্বামী মুহাম্মদ ইউসুফ অথবা তার বাবার বাড়ির কেউ কোনো ধরনের অভিযোগ করতে চান না বলেও জানান নাবিদ কামাল।

প্রসঙ্গত, বুধবার রাতে দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের উত্তরার ছয় নম্বর সেক্টরের চার নম্বর সড়কের বাড়িতে আগুন লাগে বলে জানায় ফায়ার সার্ভিস।

ছয়তলা বাড়ির দোতলায় আগুন লাগার খবর পেয়ে সেখানে ফায়ার সার্ভিস পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলেন। তবে আগুন লাগার কারণ নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত দুদক কর্মকর্তা মুহাম্মদ ইউসুফ। সমাজের নানা অনিয়ম, অসঙ্গতি সমাধানে কাজ করে বেশ পরিচিতি পান তিনি। বিশেষ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়মরোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করে সবার প্রশংসা কুড়িয়েছেন। কিছুদিন আগে তাকে দুদকের পরিচালক করা হয়।

পিএসএস/এইচআর

আরও পড়ুন...
আগুনে দগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

 

রাজধানী: আরও পড়ুন

আরও