আগুনে দগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

আগুনে দগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

পরিবর্তন প্রতিবেদক ২:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

আগুনে দগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মুহাম্মদ ইউসুফের স্ত্রী তানিয়া ইউসুফ আগুনে দগ্ধ হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) তিনি মারা যান। মৃত্যুকালে তিনি দুই সন্তান রেখে গেছেন। উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী এ তথ্য জানান।

ওসি বলেন, ‘গতকাল সন্ধ্যা ৭টায় উত্তরায় দুদক পরিচালকের বাসায় আগুন লাগে, তাতে দগ্ধ হন তার স্ত্রী। পরে তাকে সিএমএইচে ভর্তি করা হলে আজ সকালে তিনি সেখানে মারা যান।’ তিনি বলেন, ‘শুনেছি সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুন লেগে তিনি দগ্ধ হয়েছিলেন। তবে বিষয়টি আমরা আরও খতিয়ে দেখছি।’

প্রসঙ্গত, বুধবার রাতে দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফে উত্তরার ছয় নম্বর সেক্টরের চার নম্বর সড়কের বাড়িতে আগুন লাগে বলে জানায় ফায়ার সার্ভিস। ছয় তলা বাড়ির দোতলায় আগুন লাগার খবর পেয়ে সেখানে ফায়ার সার্ভিস পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলেন। তবে আগুন লাগার কারণ নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত দুদক কর্মকর্তা মুহাম্মদ ইউসুফ। সমাজের নানা অনিয়ম, অসঙ্গতি সমাধানে কাজ করে বেশ পরিচিতি পান। বিশেষ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অনিয়মরোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করে সবার প্রশংসা কুড়িয়েছেন তিন। কিছুদিন আগে তাকে দুদকের পরিচালক করা হয়।

পিএসএস/এসইউজে

 

রাজধানী: আরও পড়ুন

আরও