বাড্ডায় ছুরিকাঘাতে যুবক নিহত

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

বাড্ডায় ছুরিকাঘাতে যুবক নিহত

ঢামেক প্রতিনিধি ৯:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

বাড্ডায় ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর বাড্ডায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আহত যুবক মো. বিপ্লব (২৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার রাত পৌনে ৮ টায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার রাত ১০ টার দিকে বাড্ডা থানার পেছনে বাদশার চায়ের দোকানে বিপ্লবের পায়ে ও পিঠে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

প্রাথমিক চিকিৎসা শেষে রোববার সকালে বিপ্লবকে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু তার অবস্থার অবনতি হলে রোববার বিকাল সাড়ে ৩ টায় আবারও ঢামেক হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত পৌনে ৮টার সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিপ্লবের ভাই মুন্না জানান, বাড্ডা থানার পাশে একটি টিনসেট  ভাড়া বাসায় থাকতেন নির্মাণ শ্রমিক বিপ্লব। গতরাতে থানার পেছনের দোকানে চা পান করছিলেন তিনি। তখন পূর্ব শত্রুতার জের ধরে সুমনসহ ৪/৫ জন তাকে পায়ে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন)  মো. ইয়াছিন গাজী বলেন, নিহত বিপ্লবের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। আর যারা তাকে ছুরিকাঘাত করেছে তারাও মাদক ব্যবসায়ী।  তাদের নিজেদের মধ্যে বিরোধের জেরেই এ ঘটনা ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। তবের অন্য কোন কারণ আছে কিনা তা তদন্তের পরই বলা যাবে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহত বিপ্লব ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপদী গ্রামের মালয়েশিয়া প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এমআর/পিএসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও