বাসচাপায় বাবার মৃত্যুর পর ছেলে আহত, বন্ধুর মৃত্যু 

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

বাসচাপায় বাবার মৃত্যুর পর ছেলে আহত, বন্ধুর মৃত্যু 

ঢামেক প্রতিনিধি ৬:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৮, ২০১৯

বাসচাপায় বাবার মৃত্যুর পর ছেলে আহত, বন্ধুর মৃত্যু 

ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় রাজধানীতে সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার দুদিন না যেতেই এবার তার ছেলে ও ছেলের বন্ধুকে চাপা দিয়েছে একই কোম্পানির বাস।

শনিবার রাতে বাবার চারদিনের কুলখানির জন্য বাজার করতে যাচ্ছিল ছেলে ইয়াছির আলভি রব (১৮)  ও তার বন্ধু মেহেদী হাসান ছোটন (১৯)।

পথে উত্তরা পশ্চিম থানাধীন সুইচ গেইট এলকায় রাস্তা পার হওয়ার সময় ভিক্টর পরিবহনের আরেকটি বাস তাদের চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আলভির বন্ধু মেহেদীকে মৃত ঘোষণা করেন। আর আহত আলভিকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, পরে শ্যামলীর ট্রমা হসপিটালে ভর্তি করা হয়।

উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদেক পরিবর্তন ডটকমকে বলেন, রাস্তা পারাপারের সময় ভিক্টর পরিবহনের ধাক্কায় আলভি ও মেহেদী আহত হয়। পরে মেহেদী মারা যায়। রাত ২টার দিকে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়।

সোমবার দুপুরে ময়নাতদন্ত শেষে মেহেদীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় ভিক্টর পরিবহনের ঘাতক বাসটি জব্দ করা হয়েছে, আটক করা হয়েছে চালক মোঃ রফিককে (৩৮)। উত্তরা পশ্চিম থানায় ওই ঘটনায় একটি মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহত মেহেদীর বাবার নাম ইউসুফ মিয়া। তুরাগ থানাধীন ধওর এলাকার রেনেটা ওষুধ কোম্পানির অফিসের পাশের একটি বাসায় তারা বসবাস করে। মেহেদী গত বছর এইচএসসি পাশ করেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত সঙ্গীত পরিচালক পারভেজ রবের স্ত্রী ও আহত আলভির মা রোমানা সুলতানা জানান, আমার স্বামীর কুলখানি অনুষ্ঠানের জন্য বাজার করতে ছেলে আর তার বন্ধু বের হয়েছিল। পথে তারাও সড়ক দুর্ঘটনার শিকার হয়। ছেলের বন্ধু মেহেদী মারা যায়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে উত্তরার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনে ভিক্টর পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ হারান কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক পারভেজ রব (৫৬)। তিনি প্রখ্যাত কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আপেল মাহমুদের চাচাত ভাই।

পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় ভিক্টর পরিবহনের অজ্ঞাতনামা চালক ও হেলপারকে আসামি করে মামলা হয়।

এমআর/পিএসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও