মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাণ হারালেন বাবা 

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাণ হারালেন বাবা 

ঢামেক প্রতিবেদক ৫:০১ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাণ হারালেন বাবা 

রাজধানীর লালবাগ থানাধীন নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

রোববার দুপুর পৌনে ২টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আফছার উদ্দিন (৫৮)। 

গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ২টা ২৬ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী ঢাবির শিক্ষার্থী রাজিদুল জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তেল নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। আর তিনি প্রাইভেটকারে সাথে আটকে যান, গাড়িটিও বেশ কিছুদূর ছেচড়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

নিহতের ভাই রফিক উদ্দিন জানান, আফছার উদ্দিন মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে বাসা থেকে বের হন। সামিয়া পলাশী ঢাবি এলাকায় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী। পরে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন।

তিনি জানান, আফছার ৯৮, বংশাল মকিম বাজারের মৃত হাজী আফতাব উদ্দিনের ছেলে। তিনি বংশালের মোটরসাইকেলের হেলমেট ব্যবসায়ী ছিলেন। দুই মেয়ের জনক ছিলেন তিনি। ৯ ভাই ৫ বোনের মধ্যে আফছার সবার বড়।

ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান, ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

এইচআর

 

রাজধানী: আরও পড়ুন

আরও