কাঁদতে কাঁদতেই খুনির ফাঁসি চাইলেন সামিয়ার বাবা

ঢাকা, ১৬ জুলাই, ২০১৯ | 2 0 1

কাঁদতে কাঁদতেই খুনির ফাঁসি চাইলেন সামিয়ার বাবা

পরিবর্তন প্রতিবেদক ৪:২২ অপরাহ্ণ, জুলাই ০৭, ২০১৯

কাঁদতে কাঁদতেই খুনির ফাঁসি চাইলেন সামিয়ার বাবা

গত দু’দিন এক ফোঁটা পানিও খেতে পারিনি। ঘরে ঢুকে মেয়ের পোশাক, খেলনা আর ছবি দেখে নিজেকে ধরে রাখতে পারছি না। আমার সব শেষ হয়ে গেল!

কান্নাভেজা কণ্ঠে এভাবেই কথাগুলো বলছিলেন ওয়ারিতে ধর্ষণের পর নৃশংসভাবে খুন হওয়া শিশু সামিয়া আফরিন সায়মার বাবা ব্যবসায়ী আব্দুস সালাম।

রোববার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে মেয়ের বিষয়ে বলতে গিয়ে হাউহাউ করে কেঁদে দেন আব্দুস সালাম।

নিজেকে সামলে পরক্ষণেই বলেন, ‘আমার মেয়েকে দু’ভাবে নির্যাতন করা হয়েছে। আমি সর্বোচ্চ ছয় মাসের মধ্যে আসামির ফাঁসি কার্যকর দেখতে চাই। আজকের পর যেন এই ঘটনা ধামাচাপা না পড়ে।’

দ্রুত সময়ের মধ্যে খুনিকে গ্রেফতার করায় আইনশৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের ধন্যবাদ জানান তিনি।

দেশবাসীর উদ্দেশে আব্দুস সালাম বলেন, ‘সব মা-বাবারই নতুন করে সন্তানদের নিয়ে ভাবতে হবে। এমন কুরুচিপূর্ণ ব্যক্তিদের থেকে তাদের রক্ষা করতে হবে। আমি আমার মেয়েকে রক্ষা করতে পারিনি। কিন্তু, আর কারও জীবনে এমন ঘটনা ঘটুক, আমি চাই না।’

সংবাদ সম্মেলনে ডিএমপি গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানান, ভবনের বাসিন্দা হারুন ছাদ ঘুরিয়ে দেখানোর কথা বলে সামিয়াকে নয়তলার নির্মাণাধীন ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করে। এরপর নিস্তেজ সায়মাকে মৃত ভেবে গলায় রশি বেঁধে টেনে-হিঁচড়ে রান্নাঘরে রেখে পালিয়ে যায়।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যার পর থেকে শিশু সামিয়ার খোঁজ পাচ্ছিলেন না তার পরিবারের সদস্যরা। পরে আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই এলাকার নবনির্মিত একটি ভবনের নবম তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে তার লাশ পাওয়া যায়।

খবর পেয়ে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ওয়ারির সিলভারডেল স্কুলে নার্সারির ছাত্রী ছিল সামিয়া। ওই ঘটনায় তার বাবা আবদুস সালাম বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে ওয়ারি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ভবনের ছয়তলায় পরিবারের সঙ্গে থাকত সামিয়া। বাবা আব্দুস সালাম নবাবপুরের ব্যবসায়ী। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট সামিয়া।

পিএসএস/আইএম

আরও পড়ুন...
শিশু সায়মা হত্যা: সন্দেহের তীর ভবনের এক বাসিন্দার দিকে
ধর্ষণের পর শিশু সায়মা হত্যা, মূল অভিযুক্ত হারুন আটক
ধর্ষণের পর সামিয়া হত্যার রোমহর্ষক বর্ণনা

 

রাজধানী: আরও পড়ুন

আরও