সূত্রাপুরের ওসি হলেন ওয়াজেদ, যাত্রাবাড়ীতে মাজহারুল

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সূত্রাপুরের ওসি হলেন ওয়াজেদ, যাত্রাবাড়ীতে মাজহারুল

পরিবর্তন প্রতিবেদক ৮:৪১ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

সূত্রাপুরের ওসি হলেন ওয়াজেদ, যাত্রাবাড়ীতে মাজহারুল

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চারটি থানায় অফিসার ইনচার্জ (ওসি) পদে রদবদলের দুইদিন পরই আবারও দুই থানায় ওসি পদে রদবদল করা হয়েছে।

চারদিন আগের দেয়া আদেশে পুলিশের যে কর্মকর্তাকে সূত্রাপুর থানার দায়িত্ব দেয়া হয়েছিল, তাকে নতুন আদেশে যাত্রাবাড়ী থানায় বদলি করা হয়েছে। আর যাত্রাবাড়ী থানার ওসিকে সূত্রাপুরের নতুন ওসি করা হয়েছে।

শনিবার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এই বদলি করা হয়। রোববার ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

আদেশে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াজেদ আলীকে সূত্রাপুর থানার ওসি এবং তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মাজহারুল ইসলামকে যাত্রাবাড়ী থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ জুন ডিএমপির তেজগাঁও থানার অফিসার ইনচার্জ মো. মাজহারুল ইসলামকে সূত্রাপুর থানার ওসি হিসেবে বদলি করা হয়েছিল। তার বদলির আদেশটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছে ডিএমপি।

তবে ওই একই আদেশে চকবাজার থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশিদ তালুকদারকে তেজগাঁও থানায়, লালবাগ থানার অফিসার ইনচার্জ সুবাস কুমার পালকে চকবাজার থানায় ও সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ কে এম আশরাফ উদ্দিনকে লালবাগ থানার ওসি হিসেবে বদলি করা হয়।

পিএসএস/এএসটি

আরও পড়ুন...
সূত্রাপুর, চকবাজার, লালবাগসহ ৪ থানার ওসির বদলি

 

রাজধানী: আরও পড়ুন

আরও