ফাঁকা রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লি, আহত ৫

ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

ফাঁকা রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লি, আহত ৫

পরিবর্তন প্রতিবেদক: ৩:১৫ অপরাহ্ণ, জুন ০৬, ২০১৯

ফাঁকা রাজধানীতে দুই বাসের পাল্লাপাল্লি, আহত ৫

রাজধানীর মিরপুরে ১১ নম্বরে ঈদের ফাঁকা সড়কে বেপরোয়া গতিতে পাল্লাপাল্লি করায় দুইটি যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তাতে একটি সিএনজিচালিত অটোরিকশা এবং একটি প্যাডেলচালিত রিকশাও দুর্ঘটনার শিকার হয়েছে। ওই ঘটনায় ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১১ নম্বরের বয়েজ বাংলা স্কুলের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহত ৫ জনের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। এদিকে ওই দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ সাধারণ মানুষ বাস দুটিতে ভাংচুর করে অগ্নিসংযোগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পরীস্থান ও খাজাবাবা পরিবহনের দুটি বাস একটি আরেকটিকে ওভারটেক করতে গেলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ওভারটেক করার সময় একটি বাস সিএনজি ও একটি রিকশাকে চাপা দেয়। তখন চারটি বাহন সংঘর্ষে জড়ায়। এ সময় জনতা পরীস্থানের চালককে ধরে পুলিশের হাতে তুলে দেয় এবং বাস দুটিতে আগুন দিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে।

ঘটনাস্থলে থাকা ট্রাফিক সার্জেন্ট রুবেল আহমেদ জানান, বিক্ষুব্ধ মানুষ বাস দুটিতে আগুন ধরিয়ে দিলে ফায়ার সার্ভিসের ইউনিট এসে আগুন নেভায়। একজন বাস চালককে পুলিশ আটক করেছে। আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে, তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

পিএসএস