মিলার বিরুদ্ধে ফের মামলা সাবেক স্বামীর

ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

মিলার বিরুদ্ধে ফের মামলা সাবেক স্বামীর

পরিবর্তন প্রতিবেদক: ৬:০৫ অপরাহ্ণ, জুন ০৫, ২০১৯

মিলার বিরুদ্ধে ফের মামলা সাবেক স্বামীর

এবার কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলা এবং হত্যা চেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা দায়ের করা হয়। এতে মিলার সহকারী কিমকেও আসামি করা হয়েছে।

বুধবার উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার এসআই পলাশ জানান, এসিড হামলা এবং হত্যা চেষ্টার অভিযোগ এনে তাসবিয়া বিনতে শহীদ মিলা ও পিস জন পিটার হালদার কিমের বিরুদ্ধে ওই মামলা করেন সানজারী। মামলা নম্বর ০৫(০৬) ২০১৯।

এর আগে রোববার রাত ৮টার দিকে রাজধানীর উত্তরায় পারভেজ সানজারীর বাসা থেকে কিছুটা দূরে কে বা কারা তার গায়ে এসিড নিক্ষেপ করে।

এতে সানজারীর হাতের কিছু অংশ পুড়ে যায়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হয়।

আনসারীর ছোট ভাই এস এম আর রহমান পরিবর্তন ডটকমকে জানান, উত্তরার বাসা থেকে কিছুটা দূরে সানজারীর পথরোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে আসা এক ব্যক্তি তার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে তার দুহাতের কিছু অংশ পুড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় তার পরনের জিন্স প্যান্ট।পরে তাকে উদ্ধার করে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

অন্যদিকে পারভেজ সানজারী পরিবর্তন ডটকমকে বলেন, গত এক বছর আগে মিলার সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে হুমকি দিয়ে আসছে তার সাবেক স্ত্রী।

তার ধারণা, তার সাবেক স্ত্রীর ইশারায় এই ঘটনাটি ঘটানো হয়েছে।

প্রসঙ্গত, জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিলা ইসলাম ২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন বৈমানিক পারভেজ সানজারীকে। বিয়ের পর একটা সময় তারা জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগ এনে স্বামী সানজারীর বিরুদ্ধে মামলাও করেন মিলা।

সবশেষে সংসার জীবনের ইতি টানেন জনপ্রিয় এই পপ শিল্পী।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার ও মানহানির অভিযোগে মিলার বিরুদ্ধে চলতি বছরের ২১ এপ্রিল ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারী।

পিএসএস

আরও পড়ুন
মিলার সাবেক স্বামী সানজারীর শরীরে এসিড নিক্ষেপ
মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা