উবারে নিবন্ধনে সহায়তা করবে গ্রামীণফোন

ঢাকা, ১৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

উবারে নিবন্ধনে সহায়তা করবে গ্রামীণফোন

পরিবর্তন প্রতিবেদক ১০:৩৪ অপরাহ্ণ, মে ২৬, ২০১৯

উবারে নিবন্ধনে সহায়তা করবে গ্রামীণফোন

গ্রামীণফোন গ্রাহকরা ফার্মগেটে অবস্থিত গ্রামীণফোন সেন্টার থেকে তাদের বাহন (গাড়ি/মোটরসাইকেল) উবার সেবায় নিবন্ধন করাতে পারবেন।

পাশাপাশি, যেসব গ্রামীণফোন গ্রাহক ইতোমধ্যেই তাদের বাহন উবার সেবায় নিবন্ধন করিয়েছেন তারা এই জিপিসি থেকে সেবা সংক্রান্ত সহায়তা পাবেন।

নিজেদের প্রধান কার্যালয় জিপি হাউজে উবার বাংলাদেশ লিমিটেডের সাথে সম্প্রতি এ সংক্রান্ত এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে গ্রামীণফোন। এ চুক্তির আওতায়, গত ২৩ মে থেকে এ সমঝোতা চুক্তিটি কার্যকর হয়েছে।

এছাড়াও, এ অংশীদারিত্বের অধীনে জিপি উবার চালকদের জন্য থাকছে বিশেষ দামে জিপি স্টার্টার কিট। এ কিটের মধ্যে রয়েছে ১৫ জিবি ডাটা প্যাক (৬৪৯ টাকায়, ৩০ দিনের মেয়াদে) সাথে বিনামূল্যে একটি জিপি প্রি-পেইড সিম; মাইক্রোম্যাক্স  হ্যান্ডসেট (৬.৫৮% ডিসকাউন্টসহ মাইক্রোম্যাক্স ক্যানভাস ১ ৭,০৯৯ টাকায় অথবা ৮ শতাংশ ডিসকাউন্টে ৯,১৯৯ টাকায় মাইক্রোম্যাক্স বি ৫ প্রো) এবং ভিটিএস লাইট ৪,২৫০ টাকায় (৪৯৯৯ টাকা ওপর ১৫ শতাংশ ডিসকাউন্টে)।

এছাড়াও, জিপিসি এজেন্টরা মাইজিপি অ্যাপের ব্যবহার এবং এর সুবিধাগুলো দেখিয়ে দেবে। এ কিটের দাম পড়বে ৭৭০০ থেকে ১২০০০ টাকার মধ্যে। নিজস্ব সুবিধার ওপর ভিত্তি করে চালকরা আলাদাভাবে এ কিট থেকে নির্দিষ্ট আইটেম পছন্দ করতে পারবেন।

অন্যদিকে, উবার জিপি সেন্টারে আসা গ্রাহকদের উবার অ্যাপ ডাউনলোডের ভিত্তিতে বিশেষ প্রোমো কোড দেবে। উবার চালকদের সেবা সহায়তায় জিপি রিটেইল স্টোরে নির্দিষ্ট জায়গা থাকবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোন লিমিটেডের চিফ প্রকিউরমেন্ট অফিসার আবুল কাশেম মহিউদ্দীন আল-আমিন এবং উবার বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি লিড কাজী জুলকারনাইন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব অপারেশনস মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির হেড অব ডিজিটাল সোলায়মান আলম, হেড অব ঢাকা সেন্ট্রাল রিজিওন মো. আতিকুল হোসেন ও হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান।

এছাড়াও অনুষ্ঠানে গ্রামীণফোন ও উবার বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এফএ/এইচআর

 

রাজধানী: আরও পড়ুন

আরও