ভাটারায় নারীর গলিত মরদেহ উদ্ধার

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ভাটারায় নারীর গলিত মরদেহ উদ্ধার

পরিবর্তন প্রতিবেদক ৫:৩১ অপরাহ্ণ, মে ২৬, ২০১৯

ভাটারায় নারীর গলিত মরদেহ উদ্ধার

রাজধানীর ভাটারার ছোলমাইদ বসুমতি এলাকায় একটি বাসা থেকে তানিয়া বেগম (২৭) নামে এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে বুঝিয়ে দেন ভাটারা থানার উপ-পরিদর্শক এসআই আল ইমাম রাজন।

তিনি জানান, ভাটারা ছোলমাইদ বসুমতি পূর্বপাড়ার মোজাম্মেল হকের একতলা বিল্ডিংয়ের একটি তালাবদ্ধ ঘর থেকে তানিয়ার লাশ উদ্ধার করা হয়। লাশটি গলিত অবস্থায় লেপ-কাথা দিয়ে মোড়ানো ছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শনিবার বিকাল সোয়া ৪টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসি।

এসআই রাজন আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ পরিকল্পিতভাবে তানিয়াকে হত্যা করেছে। ওই ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করা হয়েছে। নিহতের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই তার মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নিহতের বাবা চান মিয়া জানান, তানিয়ার দশ বছর আগে শরীয়তপুরের শাহ আলমের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। এক/দেড় বছর হল স্বামীর সাথে রাগারাগি করে তানিয়া ঢাকায় চলে আসে। এরপর আমাদের সাথে কোন রকম যোগাযোগ করেনি।

তানিয়ার স্বামী শাহ আলম জানান, ফয়সাল নামে এক ছেলের সাথে তানিয়ার সম্পর্ক ছিল। আমাকে ছেড়ে আসার পর আমার সাথে কোন যোগাযোগ ছিলনা। শুনেছি ফয়সাল নামের ওই ছেলেকে গতকাল পুলিশ আটক করেছে।

পিএসএস

 

রাজধানী: আরও পড়ুন

আরও