প্রেমিকার বাসায় গিয়ে প্রেমিকের আত্মহত্যা

ঢাকা, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

প্রেমিকার বাসায় গিয়ে প্রেমিকের আত্মহত্যা

ঢামেক প্রতিনিধি ৬:০৪ অপরাহ্ণ, মে ২১, ২০১৯

প্রেমিকার বাসায় গিয়ে প্রেমিকের আত্মহত্যা

রাজধানীর কুড়িল পূর্বপাড়ায় প্রেমিকার বাসায় গিয়ে প্রেমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মৃতের নাম আশিক এ এলাহী (২০)। তিনি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দালালপুর গ্রামের সোহরাওয়ার্দী হাওলাদার ছেলে।

তবে, পরিবারের অভিযোগ আশিককে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কুড়িল পূর্বপাড়া নুরুল ইসলামের বাড়ির দ্বিতীয় তলার পূর্বপাশের ফ্ল্যাটে ভাড়া থাকতেন মৃত আশিকের সহপাঠী, যাকে তিনি ভালোবাসতেন।

পুলিশ জানায়, আশিক ও তার সহপাঠী দু'জনই আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) সিএসই পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

ভাটারা থানার উপ-পরির্দশক (এসআই) আল আমিন কাউছার জানান, মঙ্গলবার ভোরে বান্ধবীর রুমে কোমরের বেল্টের সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন আশিক। এসময় বাড়ির লোকজন তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই বাসায় বান্ধবী ও তার আরেক সহপাঠীকে নিয়ে ভাড়া থাকেন। তার গ্রামের বাড়ির গোপালগঞ্জ।

তিনি জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৭টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে যাবে।

মৃতের মামাতো ভাই ফিরোজ আলম সুমন জানান, একই ভার্সিটির বান্ধবীর সাথে দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আশিকের। আজ ভোরে ফোন করে তাকে বাসায় ডেকে নিয়ে যায়।

তার দাবি, তার ভাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। তাকে হত্যা করে ফাঁস দিয়ে আত্মহত্যা বলা হচ্ছে।

তিনি জানান, ভোরে ওই মেয়ে আশিকের ভাই আল আমিনকে ফোন দিয়ে বলেন, আপনার ভাই এখানে এসে খুবই সিনক্রিয়েট করেছে। সে হাসপাতালে আছে। এরপর পুলিশও তাকে ফোন দেন। পরে হাসপাতালে গিয়ে মৃত অবস্থায় দেখতে পায়।

এসবি

 

রাজধানী: আরও পড়ুন

আরও