ছাত্রলীগ থেকে বহিস্কৃত জারিনের আত্মহত্যার চেষ্টা

ঢাকা, ২১ আগস্ট, ২০১৯ | 2 0 1

ছাত্রলীগ থেকে বহিস্কৃত জারিনের আত্মহত্যার চেষ্টা

পরিবর্তন প্রতিবেদক ৪:৫৫ অপরাহ্ণ, মে ২১, ২০১৯

ছাত্রলীগ থেকে বহিস্কৃত জারিনের আত্মহত্যার চেষ্টা

বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার হওয়ায় পর ঘুমের ওষুধ আত্মহত্যার চেষ্টা করেছেন সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য জারিন দিয়া। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে মঙ্গলবার দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এর আগে সোমবার রাত ৯টার দিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয় জারিন দিয়াকে। এর তিন ঘণ্টা পর রাত ১২টার দিকে ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন তিনি। তারপর ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ অবস্থায় জারিন দিয়াকে রাতে হাসপাতালে আনা হয়। পরে তার পাকস্থলী ওয়াশ করে তাকে ৫০২ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়। মঙ্গলবার দুপুরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ছাত্রলীগের কমিটিতে পদ না পাওয়ায় নেতাকর্মীদের ওপর হামলা ও মারামারির ঘটনায় সংগঠনটির একজনকে স্থায়ী ও চারজনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এ ছাড়া দুজনকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ পাঠানো হয়।

সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জিয়া হল ছাত্রলীগকর্মী সালমান সাদিককে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। আর দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে সাময়িক বহিষ্কার চারজন হলেন- বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী মুরসালিন অনু, জিয়া হল ছাত্রলীগের সদস্য কাজী সিয়াম, কর্মী সাজ্জাদুল কবির এবং ছাত্রলীগের সদ্য সাবেক সদস্য জারিন দিয়া।

পিএসএস/এমআর

আরও পড়ুন...
ছাত্রলীগ নেত্রীর বিস্ফোরক পোস্ট, ‘মধু ভর্তি মেয়ে লাগে’

 

রাজধানী: আরও পড়ুন

আরও