রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে কুপিয়ে ছিনতাই

ঢাকা, ১৪ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে কুপিয়ে ছিনতাই

ঢামেক প্রতিনিধি ১১:৫২ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

রাজধানীতে চলন্ত ট্রেনের ছাদে কুপিয়ে ছিনতাই

রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনে ছাদে ছিনতাইয়ের শিকার হয়েছেন দুইজন। ছিনতাইকারীরা দুই যুবককে কুপিয়ে টাকা-মোবাইল নিয়ে গেছে। আহতরা হচ্ছেন, সাকিব (২২) ও রাকিব (২৩)।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সাকিবের গলায়সহ কয়েক স্থানে ও রাকিবের পিঠে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে।

আহতরা জানান, তারা গাজীপুর এলাকায় ওর্য়াকশপে কাজ শেষে জয়দেবপুর থেকে বলাকা এক্সপ্রেস ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে তেজগাঁও স্টেশন থেকে কমলাপুরের দিকে যাওয়ার পথে ৩/৪ জন ছিনতাইকারী তাদেরকে কুপিয়ে আহত করে তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে ট্রেনটি কমলাপুর পৌঁছানোর পর রেলওয়ে থানার কনেস্টেবল আল-আমীন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

তাদের বাসা ওয়ারী থানার টিপুসুলতান রোড এলকায়। তারা দু’জনই জেবি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের শ্রমিক।

তবে রেলওয়ে থানার (কমলাপুর) ওসি ইয়াসিন ফারুক বলেছেন, দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

জেবি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক বিপ্লব জানান, সাকিবের কাছে থাকায় ৫০০ টাকা ও একটি মোবাইল ফোন ও রাকিবের কাছ থেকে ২০০ টাকা ও দুটি মোবাইল নিয়ে যায় ছিনতাইকারীরা।

এআরই

 

রাজধানী: আরও পড়ুন

আরও