রাজধানীতে বাসের ধাক্কায় সেন্ট জোসেফের ছাত্র নিহত

ঢাকা, ১৮ জুন, ২০১৯ | 2 0 1

রাজধানীতে বাসের ধাক্কায় সেন্ট জোসেফের ছাত্র নিহত

পরিবর্তন প্রতিবেদক ১২:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

রাজধানীতে বাসের ধাক্কায় সেন্ট জোসেফের ছাত্র নিহত

রাজধানীর শেওড়া রেলগেটের সামনে বাসের ধাক্কায় সেন্ট জোসেফ কলেজের উচ্চ-মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র আদনান তাসিম নিহত হয়েছেন। সোমবার বিকালে এই ঘটনা ঘটে।

মর্মান্তিক এই দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ও তাসিমের সহপাঠী বায়েজিদ পরিবর্তন ডটকমকে বলে, কলেজ থেকে বাসে শেওড়া রেলগেটে নেমে জেব্রা ক্রসিং দিয়ে রাস্তা পার হচ্ছিলাম। তখন দ্রুতগতিতে লাল রঙয়ের একটা বাস এগিয়ে আসে। তখন তাসিম ভয় পেয়ে কিছুটা পিছিয়ে যায়। বাসটাও একটু টার্ন করে। এতে চলন্ত বাসটির সাথে ধাক্কা খেয়ে ছিটকে যায় তাসিম।

বায়েজিদ আরো জানায়, গুরুতর আহত অবস্থায় তাসিমকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলে দায়িত্বরত চিকিৎসক। কিন্তু আমরা তাসিমকে সিএমএইচে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আদনান তাসিমের বাবার নাম আহসান উল্লাহ। পরিবারের সঙ্গে যমুনা ফিউচার পার্কের পাশে ওলি পাড়ায় একটি বাসায় থাকতো তাসিম। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে।

তাসিমের সহপাঠী বায়োজিদ আরো জানায়, তাসিমের লাশ দাফনের জন্য পরিবারের সদস্যরা চট্টগ্রাম নিয়ে গেছে। এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করতে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সেন্ট জোসেফ কলেজ বন্ধ ঘোষনা করেছে কতৃপক্ষ। 

পিএসএস/এআরই

 

রাজধানী: আরও পড়ুন

আরও