ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুনের ঘটনায় মামলা

ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুনের ঘটনায় মামলা

পরিবর্তন প্রতিবেদক ১২:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুনের ঘটনায় মামলা

রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন খুনের ঘটনায় মামলা হয়েছে।

সোমবার সকালে মাহফুজার স্বামী ইসমত কাদের চৌধুরী বাদি হয়ে বাসার দুই গৃহকর্মীসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে নিউমার্কেট থানায় এ মামলা করেন।

নিউমার্কেট থানার উপপরিদর্শক আতিকুর রহমান পরিবর্তন ডটকমকে বলেন, রূপা ওরফে রেশমা ও স্বপ্না নামে দুই গৃহকর্মীর নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেছেন নিহতের স্বামী।

তিনি বলেন, ওই দুই গৃহকর্মী হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

প্রসঙ্গত, রোববার রাতে এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের বাসা থেকে মাহফুজার লাশ উদ্ধার করা হয়। তাকে হত্যা করা হয়েছে বলেই ধারণা করছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার পরিবর্তন ডটকমকে বলেন, ইডেনের সাবেক অধ্যক্ষ মাহফুজার লাশ তার নিজ বাসা থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে খুন করা হয়েছে।

তিনি আরো বলেন, তার বাসার দুইজন গৃহকর্মী পালিয়েছে। প্রাথমিক সন্দেহের তালিকায় তাদেরকেই রাখা হয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের পরই এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

পিএসএস/এএসটি

আরও পড়ুন...
ঢাকার নিজ বাসায় ইডেনের সাবেক অধ্যক্ষ খুন