অভিনেতার ‘কুকুরখোর’ ২ চীনাকে ছেড়ে দিয়েছি পুলিশ

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

অভিনেতার ‘কুকুরখোর’ ২ চীনাকে ছেড়ে দিয়েছি পুলিশ

পরিবর্তন প্রতিবেদক ১:১৪ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৮

অভিনেতার ‘কুকুরখোর’ ২ চীনাকে ছেড়ে দিয়েছি পুলিশ

অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাই করে খাওয়ার ঘটনায় দুই চীনা নাগরিককে ধরে থানায় নিয়েছিল পুলিশ। তবে জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাজিরুল রহমান পরিবর্তন ডটকমকে বলেন, দুই চীনা নাগরিকের বিরুদ্ধে নিজের পোষা কুকুর জবাইয়ের অভিযোগ এনেছেন অভিনেতা প্রাণ রায়। পরে আমরা দুই চীনা নাগরিককে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছি। তারা প্রাণ রায়ের সাথে মিমাংসা করতে চেয়েছিলেন। কিন্তু প্রাণ রায় তাতে রাজি না হয়ে থানায় একটি জিডি করেছেন। পরে দুই চীনা নাগরিককে ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটে সোমবার রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকায়। অভিযুক্ত দুই চীনা নাগরিকের নাম লিয়ান ও চিমিং। তারা দুজনই ভিডিও গেমস সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

সোমবার দুপুরে পিংকসিটি আবাসিক এলাকার লেক পাড়ে ছয়টি কুকুর খেলা করছিল, তাদের মধ্যেই ছিল প্রাণ রায়ের পোষা কুকুর কুকিজও। অন্য কুকুরগুলো থেকে বেশ সুন্দর ও আকর্ষণীয় হওয়ায় কুকিজকে চোখে পড়ে যায় দুই চীনা নাগরিকের।

তারা কুকুরটিকে ধরে নিয়ে গিয়ে জবাই করে৷ বিষয়টি স্থানীয়রা কুকুরের মালিক প্রাণ রায়কে জানালে তারা গিয়ে বার্নার দিয়ে কুকুরটিকে পোড়ানোর সময় হাতেনাতে দুই চীনা নাগরিককে ধরে ফেলে। পরে তাদের খিলক্ষেত থানায় ডেকে নেয়া হয়৷ ওই ঘটনায় প্রাণ রায় খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং ৩০৭) করেন।

পিএসএস/এএসটি